স্বাধীনতা দিবসে দাউদকান্দিতে দুর্নীতি বিরোধী অনুষ্ঠান

দাউদকান্দি প্রতিনিধি:–

মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে দাউদকান্দি উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে উপজেলার বিভিন্ন স্থানে মানববন্ধন, র‌্যালি, পথসভা, আলোচনা সভা ও চিত্রাঙ্কন প্রযোগিতা অনুষ্ঠিত হয়।
প্রথমে উপজেলার গৌরীপুরে ডা. আরজু ইন্টারন্যাশনাল স্কুলের শিক্ষার্থীদের মাঝে এক ব্যতিক্রমী চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও উক্ত স্কুলের অধ্যক্ষ আবু তাহের সরকারের সভপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে রায়পুর কে.সি উচ্চ বিদ্যালয়ে মানববন্ধন, র‌্যালি, শপথ বাক্যপাঠ, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসব আলোচনা সভায় বক্তব্য রাখেন, দাউদকান্দি উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বিশিষ্ট শিক্ষাবিদ ও ঐতিহ্যবাহী গৌরীপুর সুবল-আফতাব উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক অধ্যাপক মো. নুরুল গনি, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক বিশিষ্ট কবি, কলামিস্ট ও সংগঠক মো. আলী আশরাফ খান; উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি, রায়পুর কে.সি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি কুমিল্লা ইউনিটের ডেলিগেট ও সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবীর; মোহাম্মদপুর গ্রামের মো. তরুণ সমাজসেবক হাসান মাহমুদ ও রায়পুর কে.সি উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা রিনা আক্তার প্রমুখ।
বক্তরা বলেন, আমরা এ উপজেলায় দুর্নীতি প্রতিরোধে এলাকাবাসীর সার্বিক সহযোগিতা ও অংশগ্রহণ কামনা করছি এবং ‘সবাই মিলে গড়ব দেশ, দুর্নীতিমুক্ত বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে দাউদকান্দিবাসীকে দুর্নীতিমুক্ত একটি সুন্দর সমাজ উপহার দিতে নিরলসভাবে কাজ করার অঙ্গীকার করছি’। তারা আরো বলেন, ‘আসুন সকলে ঐক্যবদ্ধ হয়ে দুর্নীতিকে প্রতিরোধ করি। ঘুনেধরা সমাজকে মুক্ত করি চলমান রাহুর দশা থেকে। এই দায়িত্ব আমার. আপনার এবং প্রত্যেক সচেতন নাগরিকের’।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply