দেবিদ্বারে পাইপ থেকে মহিলার লাশ উদ্ধার

কুমিল্লা প্রতিনিধি:–

কুমিল্লা জেলার দেবিদ্বারে ৬৪ ফুট গভীর নলকুপের পাইপ থেকে শাহিনা আক্তার নামের এক গৃহবধূর লাশ উদ্ধারের পর এবার পানি নিস্কাশনের পাইপ থেকে উদ্ধার করা হয়েছে অজ্ঞাত পরিচয়ের এক মহিলার লাশ। মঙ্গলবার বিকেলে পুলিশ উপজেলার গুনাইঘর (দক্ষিণ) ইউনিয়নের মাশিকাড়া গ্রাম থেকে অজ্ঞাত পরিচয়ের মহিলার (৩৫) লাশ উদ্ধার করে।
পুলিশ ও স্থানীয়রা জানান, মাশিকাড়া গ্রামের একটি পানি নিস্কাশনের পাইপ থেকে দু:গন্ধ বের হতে দেখে স্থানীয় লোকজন সেখানে লাশের অস্তিত্ব দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। বিকেলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ২৪/২৫ ইঞ্চি গোলার্ধের আরসিসি পাইপ ভেঙ্গে লাশ উদ্ধার করে। দেবিদ্বার থানার এস.আই শাহ কামাল আকন্দ জানান, লাশের গলায় রশি পেচানো ছিল, শ্বাসরুদ্ধ করে ওই মহিলাকে হত্যা করে দৃর্বৃত্তরা  লাশ পাইপের ভেতর রেখে যায়। ওই মহিলার মুখমন্ডল ও পুরো শরীর বিকৃত হয়ে যাওয়ায় সন্ধ্যায় এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশের পরিচয় কেউ সনাক্ত করতে পারেনি। এর আগে গত ১৩ মার্চ থানা পুলিশ উপজেলার ছেচড়াপুকুরিয়া গ্রামের পরিত্যাক্ত একটি গভীর নলকুপের পাইপ থেকে শাহিনা আক্তার নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছিল।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply