দেবিদ্বারের সাবেক সাংসদ মঞ্জু মুন্সীসহ ২৪ বিএনপি নেতাকর্মী জেলহাজতে

কুমিল্লা প্রতিনিধি:–

কুমিল্লা জেলার দেবিদ্বার থানায় দ্রুত বিচার আইনে দায়েরকৃত একটি মামলায় কুমিল্লা-৪  (দেবিদ্বার) আসনের বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মুন্সীসহ ২৪ বিএনপি নেতাকর্মীর জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। মঙ্গলবার সাবেক সাংসদ মঞ্জু মুন্সী, তার ছেলে জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিষ্টার রিজবিউল আহসান মুন্সী, ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান, সাবেক চেয়ারম্যান সাহাজ উদ্দিন সাজু, তাজুল ইসলামসহ ২৪ নেতাকর্মী আইনশৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আ.স.ম শহীদ উল্লাহ কায়সারের আদালতে হাজির হলে আদালত  তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।
পুলিশ ও আদালত সূত্রে জানা যায়, গত ২৭ ফেব্রুয়ারি রাতে সংসদ নির্বাচনের ফলাফল ঘোষণার আগে দেবিদ্বার এস.এ সুজাত আলী সরকারী কলেজসহ উপজেলা সদরের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুর, ভয়ভীতি প্রদর্শন ও মোটর সাইকেল আগুনে জ্বালিয়ে দেয়ার অভিযোগ এনে পৌর সেচ্ছাসেবক লীগের আহবায়ক সাদ্দাম হোসেন বাদী হয়ে গত ৫ মার্চ দেবিদ্বার থানায় সাবেক সাংসদ মঞ্জু মুন্সীসহ ৩৩ নেতাকর্মীর বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেন।  গত ১৬ মার্চ  পুলিশ ৩৪ জনের বিরুদ্ধে আদালতে  চার্জশিট দাখিল করে। বিবাদী পক্ষে মামলা পরিচালনা করেন এড. কাজী নাজমুস সাদাত, এড.খন্দকার মিজানুর রহমান , এড.কাজী শরীফুল হক, এড. কাইমুল হক রিংকু। এদিকে সাবেক সাংসদ মঞ্জু মুন্সীসহ দলীয় নেতাকর্মীদের অবিলম্বে মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন কুমিল্লা (উত্তর) জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব খোরশেদ আলম ও উপজেলা বিএনপির আহবায়ক এড.ফরিদ উদ্দিন আহম্মদসহ দলীয় নেতৃবৃন্দ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply