বলিউডের ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে মনোনীত জয়া

বিনোদন প্রতিবেদক:—

বলিউডের ঐতিহ্যবাহী ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের জন্য মনোনীত হয়েছেন অভিনেত্রী জয়া আহসান। টালিউডের ‘আবর্ত’ ছবিতে অভিনয়ের জন্য সেরা নবাগত অভিনেত্রী হিসেবে মনোনয়ন পেয়েছেন তিনি।

গত ১৬ মার্চ ফিল্মফেয়ার সম্পাদক জিতেশ পিল্লাইয়ের বরাত দিয়ে জয়ার কাছে একটি মনোনয়নপত্র আসে।

এই মনোনয়ন পত্রে লেখা হয়েছে, কলকাতার বাংলা ছবিতে প্রথমবার কাজ করে দৃষ্টিনন্দন অভিনয়ের জন্য তাকে এই মনোনয়ন দেয়া হয়েছে।সম্প্রতি কলকাতা থেকে শৈলজানন্দ পুরস্কার নিয়ে দেশে ফিরেন জয়া।

জয়া বলেন, এবার কলকাতায় গিয়ে অনুষ্ঠানটি সম্পর্কে বুঝতে পেরেছি। শহর জুড়ে বিলবোর্ড, বিভিন্ন স্থানে ভোট প্রদান-সব মিলিয়ে প্রথম বাংলা ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড নিয়ে সবার আগ্রহ আকাশচুম্বী। পুরস্কার নিয়ে ভাবছি না, দেশের সীমানা পেরিয়ে অন্য একটি দেশে প্রথমবার অভিনয় করে সমালোচকদের কাছ থেকে মনোনয়ন পাওয়াকেই বড় প্রাপ্তি হিসেবে দেখছি।’
২৯ মার্চ সায়েন্স সিটি অডিটোরিয়ামে প্রথম বাংলা ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড অনুষ্ঠিত হবে। জয়ার সঙ্গে একই বিভাগে মনোনয়ন পেয়েছেন তৃধা চৌধুরী (মিশর রহস্য), নেহা পান্ডা (মাছ মিষ্টি অ্যান্ড মোর) এবং সোহিনী সরকার (রূপকথা নয়, ফড়িং)। জয়া ছাড়াও আবর্ত ছবির জন্য মনোনয়ন পেয়েছেন সেরা নবাগত পরিচালক অরিন্দম শীল, গীতিকার সুগত গুহ, কণ্ঠশিল্পী উজ্জয়ীনি মুখোপাধ্যায়।

উল্লেখ্য, বলিউডের ঐতিহ্যবাহী ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড এই প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে কলকাতায় । এখন থেকে প্রতি বছর নিয়মিত কোলকাতায় এ আসর বসবে।

Check Also

সভাপতি শাকিব খান ও সম্পাদক অমিত হাসান

বিনোদন ডেস্ক :– বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন দ্বিতীয়বারের মত সভাপতি পদে বিজয়ী হয়েছেন শাকিব ...

Leave a Reply