দেবিদ্বারে শীর্ষ সন্ত্রাসী হোন্ডা আবুল গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি :–-

কুমিল্লা জেলার দেবিদ্বারের চিহ্নিত সন্ত্রাসী আবুল হোসেন সরকার ওরফে হোন্ডা আবুলকে গ্রেফতার করেছে দেবিদ্বার থানা পুলিশ। শনিবার সন্ধ্যায় দ্রুত বিচার আইনে দায়েরকৃত মামলায় তাকে পুলিশ গ্রেফতার করে রোববার জেল হাজতে প্রেরণ করে।

পুলিশ জানায়, দেবিদ্বার উপজেলা সদরের মেসার্স মহিউদ্দিন ট্রেডার্স এর মালিক ও দেবিদ্বার পৌর আ’লীগের সিনিয়র সহসভাপতি হাজী মোহাম্মদ কেফায়েত উল্লার  ব্যবসা প্রতিষ্ঠানে সন্ত্রাসী আবুল তার সহযোগীদের নিয়ে শনিবার সন্ধ্যায় চাঁদাদাবি, হত্যার হুমকীসহ  ভাংচুর  চালায়। এ সময় স্থানীয় লোকজন আবুলকে দা সহ আটক করে পুলিশে সোপর্দ করে।
দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান জানান হোন্ডা আবুল এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও চাদাঁবাজ। তার বিরুদ্বে  খুনসহ বিভিন্ন অভিযোগে থানায় মামলা রয়েছে। এদিকে সন্ত্রাসী আবুলের গ্রেফতারের খবরে স্থানীয় লোকজন ও ব্যবসায়ীরা আনন্দ-উল্লাস করে সন্তুষ্ঠি প্রকাশ করেছে। স্থানীয় একটি সূত্র জানায় আবুল দীর্ঘ দিন যাবৎ স্থানীয় এক আ’লীগ নেতার শেল্টারে থেকে এলাকায় চাঁদাবাজিসহ নানা সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে আসছিল।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply