বুড়িচংয়ে জেলা বিএনপি নেতা জসিম উদ্দিন কারাগারে

বুড়িচং (কুমিল্লা)প্রতিনিধিঃ–
কুমিল্লার বুড়িচংয়ে হরতালের নাশকতার ৪টি মামলায় রোববার কুমিল্লা দক্ষিন জেলা বিএনপি র সহ-সাংগঠনিক সম্পাদক ও ব্রাক্ষনপাড়া উপজেলা বিএনপির সাবেক সভাপতি জসিম উদ্দিন কুমিল্লার আদালতে হাজির হয়ে জামিনের জন্য আবেদন করলে বিজ্ঞ আদালত ৩টি মামলায় জামিন মন্জুর করে । অপর একটি বিস্ফোরক মামলায় জামিননা মন্জুর করে তাকে জেল হাজতে প্রেরন করে ।
জানা যায়, কুমিল্লার বুড়িচং উপজেলা সদরে গত ৬ নভেম্বর হরতাল ও অবরোধ চলাকালিন সময়ে বিএনপি,পুলিশ ও আওয়ামীলীগের ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটে । এসময় পুলিশসহ আওয়ামীলীগ ও বিএনপির প্রায় ২শতাধিক নেতাকর্মী আহত হয় । এ ঘটনায় বুড়িচং থানা পুলিশ বাদী হয়ে ৩টি ও আওয়ীলীগ নেতা বাদী হয়ে ১টি সহ মোট ৪টি মামলা দায়ের করে ।এ সকল মামলায় গতকাল রোববার সকালেএ মামলার আসামী কুমিল্লা দক্ষিন জেলা বিএনপি র সহ-সাংগঠনিক সম্পাদক ও ব্রাক্ষনপাড়া উপজেলা বিএনপির সাবেক সভাপতি জসিম উদ্দিন কুমিল্লার আদালতে হাজির হয়ে জামিনের জন্য আবেদন করলে চিপ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মিথিলা ইসলাম আদালত ৩টি মামলায় জামিন মন্জুর করে । অপর একটি বিস্ফোরক মামলায় জামিননা মন্জুর করে তাকে জেল হাজতে প্রেরন করে ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply