চান্দিনায় পুরুষ এর চেয়ে নারী ভোটার বেশি; বৃষ্টিতে প্রচারণা বাঁধাগ্রস্থ

মাসুমুর রহমান মাসুদ,চান্দিনা (কুমিল্লা):–
কুমিল্লার চান্দিনা উপজেলা পরিষদের নির্বাচন আগামী ৩১ মার্চ অনুষ্ঠিত হবে। ১টি দ্বিতীয় শ্রেণির পৌরসভা ও ১৩টি ইউনিয়ন পরিষদ নিয়ে গঠিত এ উপজেলায় পুরুষ ভোটারের চেয়ে নারী ভোটার বেশি। উপজেলা নির্বাচন অফিস এর তথ্য মতে উপজেলায় সর্বমোট ভোটার ২ লাখ ২১ হাজার ২শত ৮৩ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৮ হাজার ৬শত ৩০জন। এদিকে নারী ভোটার ১ লাখ ১২ হাজার ৬শত ৫৩ জন। যা পুরুষ ভোটারের চেয়ে ৪ হাজার ২৩জন বেশি। উপজেলার ৭২টি ভোটকেন্দ্রে অস্থায়ী ৪৫ ভোটকক্ষ সহ মোট ৪শত ৯৬টি ভোটকক্ষে ভোট গ্রহণ সম্পন্ন হবে বলে উপজেলা নির্বাচন অফিসার মো. নূরে আলম জানান।

এদিকে শনিবার সন্ধ্যার পর আধাঘন্টার বৃষ্টি ও প্রচন্ড বাতাসে নির্বাচনী প্রচারণার জন্য উপজেলার সর্বত্র টানানো পোস্টার ছিড়ে যায়। এতে প্রচারণা কিছুটা বাঁধাগ্রস্থ হয়। রোববার সকাল থেকে ফের নতুন করে পোস্টার লাগাতে দেখাগেছে প্রার্থী ও তাদের কর্মীদের।

অপরদিকে নির্বাচনকে সামনে রেখে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩ জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী এবং তাদের নেতাকর্মীরা। দিন-রাত চলছে জনসংযোগ, উঠান বৈঠক।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply