কুমিল্লায় ড. রেদোয়ানের জামিন লাভ; গণতান্ত্রিক ছাত্রদলের ২ নেতা জেলহাজতে

মাসুমুর রহমানা মাসুদ,চান্দিনা (কুমিল্লা):–
চান্দিনা পৌর যুবদলের ৪নং ওয়ার্ড সভাপতি ও ব্যবসায়ী আবু তাহের টিটু’র দায়ের করা দ্রুত বিচার আইনের একটি মামলায় লিবারেল ডেমোক্রেটিক পার্টি এলডিপি’র মহাসচিব সাবেক প্রতিমন্ত্রী ড. রেদোয়ান আহমেদ সহ এলডিপি’র ২৮ নেতাকর্মীর জামিন মঞ্জুর করেছেন কুমিল্লার বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত। একই মামলায় বৃহস্পতিবার (২০ মার্চ) এলডিপি’র সহযোগী সংগঠন গণতান্ত্রিক ছাত্রদলের চান্দিনা পৌর শাখার আহবায়ক মো. গিয়াস উদ্দিন ও রেদোয়ান আহমেদ কলেজ শাখার সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম বাবু’র জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন আদালত।
জামিনপ্রাপ্ত অপর আসামীরা হলেন- এলডিপি’র পৌর সভাপতি আবদুল মান্নান সরকার, উত্তর জেলা সভাপতি শামসুল হক মাস্টার, এলডিপি নেতা নজরুল ইসলাম, উপজেলা সভাপতি মো. বাচ্চু মিয়া চেয়ারম্যান, পৌর সাধারণ সম্পাদক আবদুস সামাদ কমিশনার, পৌর সহ-সভাপতি মো. সেলিমুজ্জামান কমিশনার, জালাল উদ্দিন কালা চেয়ারম্যান, উপজেলা গণতান্ত্রিক ছাত্রদল সভাপতি সাখাওয়াত হোসেন,  কেন্দ্রীয় গণতান্ত্রিক যুবদল যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যাপক আবু তাহের, উপজেলা এলডিপি’র সাধারণ সম্পাদক অধ্যক্ষ আতিকুর রহমান, পৌর সহ-সভাপতি উপাধ্যক্ষ মনিরুল ইসলাম ভূইয়া, আর.এ কলেজ গণতান্ত্রিক ছাত্রদল সভাপতি সাজ্জাদ হোসেন, এলডিপি ও সহযোগী সংগঠনের নেতা জসিম, ওয়াসিম, মনিরুল ইসলাম সরকার, শরীফুজ্জামান, জামশেদ হোসেন জাকি, ইসমাইল, লোকমান হোসেন শাহজাহান, ইসমাইল, ইয়াসিন, সবুজ, আবদুল হাকিম, স্বপন, বাতেন, আবুল হাসেম।
উল্লেখ্য, গত ১২ নভেম্বর ২০১৩ইং আবু তাহের টিটু তার ব্যবসায় প্রতিষ্ঠান ভাঙ্গচুর ও লুটপাটের অভিযোগ এনে কুমিল্লার বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও ম্যাজিস্ট্রেট দ্রুত বিচার আদালতে মামলাটি দায়ের করেন। এতে ৩০ জন আসামীর নাম উল্লেখ করা হয় এবং অজ্ঞানামা ৫০-৬০ জনকেও আসামী করা হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply