মেঘনা উপজেলা নির্বাচনে হবে হাড্ডা-হাড্ডি লড়াই

মেঘনা প্রতিনিধি:–

চতুর্থ দফায় ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২৩মার্চ রোববার অনুষ্ঠিত হতে যাচ্ছে কুমিল্লার মেঘনা উপজেলা পরিষদ নির্বাচন। এ নির্বাচনকে ঘিরে পুরো উপজেলায় বিরাজ করছে এক উৎসব মুখর পরিবেশ। চায়ের আড্ডায় ঝঙ্কার তুলছেন নতুন মুখ স্বতন্ত প্রার্থী মোস্তাফিজুর রহমান ও বিএনপি বিদ্রোহী প্রার্থী রমিজ উদ্দিন লন্ডনী।
তবে বিএনপি ও আ’লীগ সমর্থিত প্রার্থীসহ চতুর্মুখী লড়াই হওয়ার কথাও বলছেন অনেকেই। নির্বাচনী ময়দানে চার জনের মধ্যে বেশ হাড্ডা-হাড্ডি জম্পেশ লড়াইয়ের ইঙ্গিত দিয়েছেন ভোটের পর্যালোচনায় সচেতন যুবক শ্যামল, বিপ্লব, মাহবুব, কামালসহ আরো অনেকে।
দিন যতই ঘনিয়ে আসছে প্রার্থীদের ব্যস্ততাও যেন ততই বেড়ে বেড়ে চলেছে। জয় পরাজয়ের টান টান শিহরণ ছড়িয়ে পড়ছে প্রার্থী থেকে শুরু করে সব শ্রেণী পেশার মানুষের মাঝে।  বিরামহীনভাবে প্রচার প্রচারণায় ব্যস্ত রয়েছে সকল প্রার্থী ও সমর্থকরা।
মেঘনা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোট ১৫জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। এদের মধ্যে চেয়ারম্যান পদে ৮জন হলেন- স্বতন্ত্র প্রাথী মোঃ মোস্তাফিজুর রহমান (কাপ পিরিচ), বিএনপি সমর্থিত আজহারুল হক শাহীন (মোটর সাইকেল), বিএনপি বিদ্রোহী মোঃ রমিজ উদ্দিন লন্ডনী  (ঘোড়া), আওয়ামীলীগ সমর্থিত আবদুস সালাম (দোয়াত কলম), আ’লীগ বিদ্রোহী আলহাজ্ব ফারুক সরকার আব্বাসী (চিংড়ি), ইসলামী ঐক্যজোট সমর্থিত মাওলানা মো. আলতাফ হোসেন  (টেলিফোন) ও কাগজে কলমে থাকলেও বাস্তবে নিষ্ক্রিয় দুই জনের মধ্যে একজন স্বতন্ত্র প্রার্থী গাফ্ফার (আনারস) এবং ইসলামী শাসনতন্ত্র আন্দোলন সমর্থিত মো. মোবারক হোসেন  (হেলিকপ্টার) । ভাইস চেয়ারম্যান পদে ৪জন হলেন- বিএনপি সমর্থিত এমএম মিজানুর রহমান (টিউব ওয়েল), আ’লীগ সমর্থিত লিটন সরকার আব্বাসী (তালা), আ’লীগ বিদ্রোহী তাজুল ইসলাম (চশমা) ও স্বতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর (মাইক)। মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩জন হলেন- বিএনপি সমর্থিত দিলারা শিরিন (কলস), আ’লীগ সমর্থিত হালিমা আক্তার (পদ্ম ফুল) ও বিদ্রোহী ফরিদা সাইফুল ঝর্ণা (প্রজাপতি)।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply