কুমিল্লায় হরতাল ডেকে মাঠে নেই ১৯ দল

কুমিল্লা প্রতিনিধি:–

তৃতীয় দফা উপজেলা নির্বাচনে কুমিল্লার চৌদ্দগ্রাম ও নাঙ্গলকোটে কেন্দ্র দখল, ব্যালট বাক্স ছিনতাইয়ের অভিযোগে পুনরায় নির্বাচনের দাবিতে ডাকা হরতালে মাঠে নেই ১৯ দলীয় জোট।
রোববার সকালে সাড়ে ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রামের মিয়া বাজার এলাকায় হরতাল সমর্থনে একটি মিছিল বের করে হরতাল সমর্থকরা। এ ছাড়া উপজেলার আর কোথাও মিছিল বা অপ্রীতিকর কোন ঘটনার খবর পাওয়া যায়নি। আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে উপজেলার বিভিন্ন স্থানে বিজিবি ও অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে বলে জানিয়েছেন চৌদ্দগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা উত্তম কুমার চক্রবর্তী।
অপর দিকে সকাল থেকে নাঙ্গলকোট উপজেলার কোথায়ও হরতাল সমর্থকদের দেখা যায়নি। অপ্রীতিকর ঘটনা এড়াতে অতিরিক্ত আইন শৃঙ্খলা বাহিনী মোতায়েন রয়েছে বলে জানান নাঙ্গলকোট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম।
উল্লেখ্য-চৌদ্দগ্রাম ও নাঙ্গলকোটে বিএনপি নেতৃত্বাধীন ১৯ দলীয় জোটের প্রার্থীরা শনিবার দুপুরে নিজ নিজ উপজেলায় প্রহসনের অভিযোগ এনে নির্বাচন বর্জনের ঘোষণা দেন। এ সময় তারা রোববার অর্ধবেলা হরতাল কর্মসূচি ঘোষণা করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply