দাউদকান্দি গৌরীপুরের খিদমাহ ডিজিটাল হসপিটালে গলাকাটা ব্যবসা

দাউদকান্দি প্রতিনিধি:–
কুমিল্লার দাউদকান্দি উপজেলার ঐতিহ্যবাহী গৌরীপুর বাজার হোমনা রোডে খিদমাহ ডিজিটাল হসপিটাল নামের একটি ক্লিনিক গলাকাটা ব্যবসা করছে।
স্থানীয় এক রোগীর অভিভাবক মো: শফিকুল ইসলাম অভিযোগ করেন, শুক্রবার বিকেলে রাস্তা পারাপারের সময় তার ভাতিজা নিহান অটোরিক্সার সঙ্গে ধাক্কা লেগে মাথায় খানিকটা আঘাতপ্রাপ্ত হয়। উক্ত হসপিটালটি কাছাকাছি হওয়ায় তিনি নিহানকে ওইখানে নিয়ে যান।
হসপিটাল কর্তৃপক্ষ ওই রোগীকে কোন ওষধপত্র ছাড়াই মাথায় দু’টি শেলাই ও ব্যাজি বাবদ তার কাছে ২ হাজার টাকা দাবি করেন। একপর্যায়ে একরকম জোর করে তার কাছ থেকে ২ হাজার টাকা আদায় করেন তারা।
তার এই অভিযোগের প্রেক্ষিতে আমাদের প্রতিবেদক হসপিটালের মালিক আবু তাহেরের কাছে গেলে তিনি বলেন, ‘ডাক্তারের ভিজিট ১ হাজার টাকা, অটি ভাড়া ৫শ’ টাকা ও আমাদের প্রফিট ৫শ টাকা, মোট: ২ হাজার টাকা আমরা রেেেখছি’।
ডাক্তারের ১ হাজার টাকা ভিজিট বাংলাদেশের কোন জায়গায় আছে? তাকে এ প্রশ্ন করা হলে তিনি কোন উত্তর দেননি। প্রতিষ্ঠানের সরকারি সনদ আছে কিনা জানতে চাইলে, তিনি বলেন, প্রক্রিয়াধীন রয়েছে। তিনি আরো জানান, ‘এই প্রতিষ্ঠানটিতে প্রায় দেড়কোটি টাকা বিনিয়োগ করা হয়েছে। লাভ না করলে কি করে চলবে’।
উল্লেখ্য যে, দাউদকান্দির হাসপাতাল ও ক্লিনিকগুলোতে দীর্ঘদিন ধরে চলে আসছে দালালদের দৌরাত্ম্য, অনিয়ম ও গলাকাটা ব্যবসার মহোৎসব। এদিকে প্রশাসনের কোন নজর নেই।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply