দেবিদ্বারে ৬৪ ফুট মাটির নীচ থেকে উদ্ধার হওয়া শাহিনার ময়নাতদন্ত শেষে স্বামীর বাড়িতেই দাফন

নিজস্ব প্রতিনিধি :–  
কুমিল্লার দেবিদ্বারে ৬৪ ফুট মাটির নীচ থেকে উদ্ধার হওয়া গৃহবধূ শাহিনার লাশ তার স্বামীর বাড়ি উপজেলার ছেচড়াপুকুরিয়া গ্রামে দাফন করা করা হয়েছে।

শুক্রবার দুপুরে কুমিল্লা মেডিকেল কলেজে হাসপাতালে নিহতের ময়নাতদন্ত শেষে পুলিশ তার ভাইয়ের নিকট লাশ হস্তান্তর করে। বাদ আছর স্বামীর বাড়িতে নামাজে জানাযা শেষে স্বামীর বাড়ির বসত ঘরের পাশেই  তাকে কবর দেয়া হয়েছে। শাহিনার দাফন বাবার বাড়িতে হবে নাকি স্বামীর বাড়িতে। এ নিয়ে  মতবিরোধ দেখা দেয়। পরে তার ঠাই হলো স্বামীর বাড়িতেই। এ বিষয়ে শাহিনার বড় ভাই ও মামলার বাদী মজিবুর রহমান জানান, লাশ দাফন নিয়ে মতবিরোধ থাকলেও পরে স্থানীয় লোকজনের অনুরোধ এবং শাহিনার ২ ছেলে ও ১ মেয়ে সন্তানের ভবিষৎ চিন্তা করে স্বামীর বসত ঘরের পূর্ব পাশেই তাকে কবর দেয়া হয়।
জানা যায়, দাম্পত্য কলহের জের ধরে ছেচড়াপুকুরিয়া গ্রামের দুবাই প্রবাসী স্বামী মোবারক হোসনের ভাড়াটে ঘাতক আবদুল করিম ও তার অপর ২ সহযোগী গত ২ ফেব্রুয়ারি গভীর রাতে ওই গৃহবধূকে হত্যা করে মাথায় ইট বেধে বাড়ির অদূরে পরিত্যাক্ত একটি গভীর নলকূপের ৮৫ ফুট দীর্ঘ পাইপে ফেলে দেয়। পরে ৭ মার্চ রাতে গ্রেফতার হওয়া ঘাতক  আবদুল করিমের স্বীকারোক্তিতে পুলিশ ও  উদ্ধার কর্মীদের টানা ৬ দিনের শ্বাসরুদ্ধকর উদ্ধার অভিযানে ৩৩ দিন পর প্রায় ৬৪ ফুট মাটির নীচ থেকে গত বৃহস্পতিবার দুপুরে নিহতের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় অপর ২ ঘাতক এখনো পলাতক। গতকাল মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই শাহ কামাল আকন্দ জানান, পলাতক অপর ২ ঘাতক কুমিল্লার বাইরে অবস্থান নিয়েছে, আধুনিক প্রযুক্তি ব্যবহারে তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত রাখা হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply