কুমিল্লার বর্ষ সেরা ইউএনও শেখ ছালেহ্ আহাম্মদ

মাসুমুর রহমান মাসুদ,চান্দিনা(কুমিল্লা):–

কুমিল্লার চান্দিনা উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) শেখ ছালেহ্ আহাম্মদ কুমিল্লা জেলার বর্ষ সেরা ইউএনও হিসেবে মনোনীত হয়েছেন। গত মঙ্গলবার কুমিল্লা শিল্পকলা একাডেমীতে ডিজিটাল উদ্ভাবনী মেলার সমাপনী দিবসে জেলার ১৬ উপজেলার মধ্যে বর্ষ সেরা উপজেলা নির্বাহী অফিসার হিসেবে শেখ ছালেহ্ আহাম্মদকে প্রশংসাপত্রসহ পুরস্কার তুলে দেন চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার আলেফ উদ্দিন।
তথ্য প্রযুক্তি সম্প্রসারণ এবং ইউনিয়ন তথ্য ও সেবা কেন্দ্র পরিচালনা ও ব্যবস্থাপনায় বিশেষ অবদানের জন্য ২০১৩ সালের বর্ষ সেরা ইউএনও হিসেবে তাকে মনোনীত করা হয়।
কুমিল্লা’র জেলা প্রশাসক মো. তোফাজ্জাল হোসেন মিয়া’র সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা মেডিকেল কলেজ এর অধ্যক্ষ ডা. মোসলেহ উদ্দিন আহমেদ, কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ এর অধ্যক্ষ ড. এ.কে.এম আসাদুজ্জামান ও  প্রধানমন্ত্রী কার্যালয়ের জনপ্রেক্ষিত বিশেষজ্ঞ নাইমুজ্জামান মুক্তা।
এব্যাপারে ইউএনও শেখ ছালেহ্ আহাম্মদ এর প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি জেলা প্রশাসকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন যে এই স্বীকৃতি তার কর্ম তৎপরতায় বাড়তি উদ্দীপনা  যোগাবে এবং কাজের গতি আরও বৃদ্ধি করবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply