কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রী ও শিশুর মৃত্যু


নিজস্ব প্রতিনিধি:–
কুমিল্লার কোম্পানীগঞ্জ-মুরাদনগর সড়কের রামধনীমুড়া নামক স্থানে বৃহস্পতিবার সকালে এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় মাহবুব আলম (৯) নামে এক শিশু নিহত হয়। সে রামধনীমুড়া গ্রামের কাঠ মিস্ত্রী আলাউদ্দিনের ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, রাস্তা পারাপার হওয়ার সময় একটি মোটর সাইকেল তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এতে তার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক আঘাত লাগে। তখন মুমুর্ষ অবস্থায় মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। পুলিশ ঘাতক মোটর সাইকেলটি জব্দ করলেও চালককে আটক করতে পারেনি।

অপরদিকে বৃহস্পতিবার সকালে জেলার বুড়িচং উপজেলা সদর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী প্রায় এক ঘন্টা সড়কে অবরোধ সৃষ্টি করে বিক্ষোভ প্রদর্শন করে। নিহত মাঈশা বুড়িচং সদর ইউনিয়নের বুড়িচং উত্তরপাড়া গ্রামের মাসুম মিয়ার মেয়ে এবং সে স্থানীয় ব্র্যাক স্কুলের প্রথম শ্রেণির ছাত্রী।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার সকাল ৯টার দিকে জেলার বুড়িচং-ব্রাহ্মণপাড়া সড়কের বুড়িচং উত্তরপাড়া কাপ্তানপুকুর নামক স্থানে মাঈশা আক্তার রাস্তা পারাপারের সময় একটি দ্রুতগামীর সিএনজিচালিত অটোরিক্সা তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়। এ দুর্ঘটনার পর স্থানীয় উত্তেজিত এলাকাবাসী বুড়িচং-ব্রাহ্মণপাড়া সড়কে প্রায় এক ঘন্টা অবরোধ সৃষ্টি করে যানবাহন চলাচল বন্ধ করে দিয়ে বিক্ষোভ প্রদর্শন করে। বুড়িচং থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার পর প্রায় ১০টার দিকে ওই সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply