কষ্টার্জিত জয় বাংলাদেশের

ক্রীড়া প্রতিবেদক:–

নতুন বছরে ব্যর্থতাই স্মারক ছিল বাংলাদেশের। নিউজিল্যান্ডকে গত বছর বাংলাওয়াশের পর জয় হয়ে উঠেছিল সোনার হরিণ। প্রতীক্ষিত সেই জয়টা এল বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচে আরব আমিরাতের বিপক্ষে ৪ উইকেটে। আমিরাতের ১৪২ রানের চ্যালেঞ্জ ৭ বল বাকি থাকতে ৪ উইকেট হাতে রেখে পেরিয়ে যায় মুশফিকুর রহিমের দল। তবে এই জয়ে দাপট ছিল না মোটেও। বরং একটা সময় বেশ চাপেই ছিল মুশফিকের দল। তবে তামিম,মাহমুদুল্লাহদের দৃঢ়তায় শেষ পর্যন্ত জয় নিয়েই মাঠ ছাড়ে তারা।

১৭ রানেই এনামুল (০) ও সাকিবের (৯) উইকেট হারিয়ে চাপে পড়েছিল বাংলাদেশ। ইনজুরি কাটিয়ে ফেরা তামিমের ৩০ বলে ৪৩-এ চাপটা কাটে বাংলাদেশের। তবে ১৬তম ওভার শেষে ৬ উইকেটে স্কোরটা ১১২ থাকায় চেপে বসেছিলর হারের শংকা। মাহমুদুল্লাহর ১৮ বলে ২৯ ও ফরহাদ রেজার ৭ বলে ১৪-তে শেষ পর্যন্ত স্বস্তির জয় নিয়েই মাঠ ছাড়ে তারা। এছাড়া মুশফিক ২০ বলে ২৭ ও নাসির করেছিলেন ২৩ বলে ১৫ রান।

এর আগে ব্যাট করতে নেমে অধিনায়ক খুররমের ৪৪ ও ফাইজানের ৩১-এ ৭ উইকেটে ১৪২ করেছিল আরব আমিরাত। ফরহাদ রেজা ২টি,আল আমিন,রুবেল,মাহমুদুল্রাহ ও রাজ্জাক নেন ১টি করে উইকেট।

Check Also

কুমিল্লার বিপক্ষে ১৫৩ রানের টার্গেটে ব্যাটিংয়ে রাজশাহী

ক্রীড়া প্রতিবেদক :– বাংলাদেশ প্রিমিয়ার লিগ ক্রিকেটে রাজশাহী কিংসকে ১৫৩ রানের টার্গেট দিলো কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ...

Leave a Reply