মুনমুনের উপস্থাপনায় ‘লাখো কণ্ঠে জাতীয় সঙ্গীত’

বিনোদন ডেস্ক:–

ছোটপর্দার একটি প্রিয়মুখ হচ্ছে লাক্সতারকা রুমানা মালিক মুনমুন। মডেলিং ও অভিনয়ের পাশাপাশি উপস্থাপনা করেও ব্যাপক দর্শকপ্রিয়তা অর্জন করেছেন। এবার ক্যারিয়ারে সবচেয়ে বড় আয়োজন ‘লাখো কণ্ঠে জাতীয় সঙ্গীত’র উপস্থাপনা করতে যাচ্ছেন তিনি।

অনুষ্ঠানটি মহান স্বাধীনতা দিবসে (২৬ মার্চ) সকালে জাতীয় প্যারেড গ্রাউন্ডে অনুষ্ঠিত হবে। এটি চ্যানেল আইয়ে সরাসরি সম্প্রচার হওয়ার কথা রয়েছে।

এ প্রসঙ্গে মুনমুন সাংবাদিকদের বলেন, ‘আমি উপস্থাপনাকে সব সময় উপভোগ করি। তাই নিয়মিত উপস্থাপনা করছি। এবার লাখো কণ্ঠে জাতীয় সঙ্গীত পরিবেশন অনুষ্ঠানের উপস্থাপনার প্রস্তাব পেয়ে নিজেকে ধন্য মনে করছি। কারণ এটি হবে ইতিহাসের সর্ববৃহৎ জাতীয় সঙ্গীত পরিবেশনের অনুষ্ঠান। এ অনুষ্ঠানে অংশগ্রহণের মাধ্যমে আমিও ইতিহাসের অংশ হয়ে থাকব। তাছড়া লাখো মানুষের সঙ্গে আমিও একযোগে জাতীয় সঙ্গীত পরিবেশন করতে পারব।’

উল্লেখ্য, মুনমুন ২০০৬ সালে লাক্স সুপারস্টার প্রতিযোগিতায় চতুর্থ স্থান লাভ করেন। এর পর পরই তৌকীর আহমেদের ‘দারুচিনি দ্বীপে’ অভিনয় করে দারুণ প্রশংসিত হন। বর্তমানে তিনি নাটক-টেলিছবিতে অভিনয় ও উপস্থাপনা নিয়ে তুমুল ব্যস্ত সময় পার করছেন।

Check Also

সভাপতি শাকিব খান ও সম্পাদক অমিত হাসান

বিনোদন ডেস্ক :– বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন দ্বিতীয়বারের মত সভাপতি পদে বিজয়ী হয়েছেন শাকিব ...

Leave a Reply