মুরাদনগরের টনকী বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষয়ক্ষতি

মো: শাকিল মোল্লা,কুমিল্লা থেকে:–

কুমিল্লার মুরাদনগর উপজেলার টনকী বাজারে মঙ্গলবার গভীর রাতে ভয়াবহ অগ্নিকান্ডে ৯টি দোকান ভষ্মিভূত হয়ে প্রায় অর্ধ কোটি টাকার মালামাল পুড়ে ছাই হবার ঘটনা ঘটে।
জানা যায়, মঙ্গলবার আনুমানিক ২ টার দিকে উপজেলা টনকী বাজারের বিল্লাল ইলেকট্রনিক্স দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে। পরে পাশ্ববর্তী ফিউচার সমবায় সমিতির অফিস, ষ্ট্যাম্প বেন্ডার অফিস, মুসলিম মেডিক্যাল হল, মাটি জুয়েলার্স, ফারুক ষ্টোর, সাত্তারের লেপ দোকান, সিকদার ষ্টোর, জামাল ও আলিমের দোকান অগ্নিকান্ডে ভষ্মিভূত হয়। খবর পেয়ে এলাকাবাসী ও মুরাদনগর থেকে ফায়ার সার্ভিস এর কর্মীরা এসে প্রায় ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে বাজার কমিটি জানান।
খবর পেয়ে মুরাদনগর থেকে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী কাঈয়ূম খসরু, মুরাদনগর থানা পুলিশের একটি দল, বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল (বামাকা) এর মুরাদনগর উপজেলার সহ-সভাপতি ডা. আবুল কালাম মজুমদার, বাজার কমিটির সভাপতি জাকির হোসেন চেয়ারম্যান, সাধারণ সম্পাদক মো: শাহীন সরকার, মো: মাজেদুল হক সরকার, আবুল কালাম আজাদ পিন্টু, বীর মুক্তিযোদ্ধা মঙ্গল মিয়া সরকার, বীরমুক্তিযোদ্ধা আলী আকবর, শাহ আলম সরকার সহ গন্যমান্য ব্যক্তিবর্গ ঘটনাস্থল পরিদর্শন করে এবং ক্ষতিগ্রস্তদের প্রতি সমবেদনা জানান।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply