পদ্মা সেতু দ্রুত বাস্তবায়নের আহবান জানিয়েছেন মালয়েশিয়ায় প্রবাসী বাংলাদেশীরা

এম.আমজাদ চৌধুরী রুনু কুয়ালালামপুর থেকেঃ —
মালয়েশিয়া প্রবাসী শরিয়তপুর প্রবাসীরা পদ্মা সেতু দ্রুত বাস্তবায়নের আহবান জানিয়েছেন ।
মালয়েশিয়া প্রবাসী শরিয়তপুর প্রবাসীদের উদ্যোগে কুয়ালালাম পুরস্থ বুকিত বিংতাং ইমবি হোটেলের হল রুমে প্রবাসী কমিউনিটি নেতা হাফিজুর রহমান ডাবলুর সভাপতিত্বে বিজন মজুমদারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ডক্টর  এ.কে.এম মুজাহিদুল ইসলাম, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া বাংলাদেশী কমিউনিটি নেতা মোঃ জহিরুল ইসলাম জহির, মুজিবর রহমান বাবু, কাজী সোহেল মাহমুদ ও মোঃ মাহাবুবুর রহমান রুবেল ।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মোঃ জহিরুল ইসলাম জহির, মুজিবুর রহমান বাবু, কাজী সুহেল মাহমুদ, মোঃ মাহাবুর রহমান রুবেল।
আর ও বক্তব্য রাখেন মোঃ আলাউদ্দিন, রুবেল, মোঃ জাকির হোসেন, মোঃ জাবেদ, আব্দুল মান্নান মন্টু, দেলোয়ার মোড়ল, রাসেল হাওলাদার, জাহাঙ্গীর আলম, আবুল কালাম আজাদ, শেখ মোমিন, ইলিয়াছ, আমিনুল ইসলাম ডানিশ, সৌরভ, সাইদুল, জামাল উদ্দিন, হায়দার খাঁন প্রমুহ।
সভায় প্রধান অতিথির বক্তিতায় ডক্টর এ.কে.এম মুজাহিদুল ইসলাম বলেন আমি প্রথমেই শুকরিয়া জানাই যিনি আজ এক সাথে বসে দেশের জন্য কিছু ভাবনার তৌফিক দান করেছেন সেই মহান সর্বশক্তিমান আল্লাহ তায়ালার কাছে।
ধন্যবাদ জানাই আমার প্রানপ্রিয় শরিয়তপুর বাসী সহ- সকল প্রবাসী বাংলাদেশীদেও  যারা এই মহৎ সভার আয়োজন করেছেন।
সর্বপরি  আমি ধন্যবাদ জানাই আমার ছোট ভাই এবং বন্ধুদের যাদের অনুপ্রেরণায় এখানে আমি কিছু কথা বলার সুযোগ পেয়েছি ।
আমার যতদুর মনে পড়ে এমনই একটি বিষয়ে আলোচনার জন্য গত দু বছর পূর্বেও কুয়ালালাম পুরের কোতারায়ারস্থ রাজধানী রেষ্টুরেন্টের হল রুমে আমরা  বসেছিলাম, বিগত এই বছর গুলোতে পদ্মা সেতু এখন শুধু শরিয়তপুর-মাদারীপুর-মুন্সিগঞ্জ সহ-দহ্মিন অঞ্চলের নয় এটা এখন সারা বাংলাদেশের একটি জাতীয় ইস্যুতে পরিণত হয়েছে।
আপনারা জানেন একটা অঞ্চলের অর্থনৈতিক এবং সামাজিক উন্নয়নের প্রধান শর্ত বা উপাদান হচ্ছে যে সব  দেশের সড়ক ও যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন যা আমরা মালয়েশিয়া সহ- উন্নত বিশ্বেও  দিকে তাকালেই প্রতিয়ামান। আবার কল-কারহানার উন্নয়ন ও একটা দেশের অর্থনৈতিক ও সামাজিক উন্নয়নের চাবিকাঠি তাই পদ্মা সেতুর দ্রুত বাস্তবায়ন শুধু অএ অঞ্চলেরই নয় এটা আজ গোটা দেশের অর্থনৈতিক এবং সামাজিক উন্নয়নের জন্য খুবই জরুরী এবং সময়োযোগী পদহ্মেপ বলে আমি মনে করি।
পরিশেষে আমি প্রবাসীদের পহ্ম থেকে বাংলাদেশ সরকারের নিকট আকুল আবেদন যে উওরবঙ্গের আপামর জনতার প্রানের দাবী পদ্মা সেতু বাস্তবায়নে বর্তমান সরকার দ্রুত এবং যথাযত ব্যবস্থা গ্রহন করিবেন।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply