দেবিদ্বারে শাহিনা হত্যা : ৩-৪ দিনের মধ্যেই লাশ উত্তোলনের সম্ভাবনা

মাসুমুর রহমান মাসুদ,চান্দিনা(কুমিল্লা):–
আগামী ৩ থেকে ৪ দিনের মধ্যেই দেবিদ্বারের সুলতানপুর ইউনিয়নের ছেচড়াপুকুরিয়া গ্রামের আলোচিত, লোমহর্ষক হত্যাকান্ডের লাশ উদ্ধারের সম্ভাবনা রয়েছে। এমন তথ্য জানিয়েছেন পাইপ উত্তোলনের কাজে নিয়োজিত কর্মীরা। বহুল আলোচিত গৃহবধূ শাহিনা হত্যার রহস্য উদ্ঘাটন এর জন্য ময়নাতদন্তের রিপোর্টও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে জানাগেছে। লাশ উত্তোলন যত কঠিনই হোক না কেন পুলিশকে ওই কাজ করতেই হবে। ইতোমধ্যে উদ্ধার কাজে ২ দিন ব্যয় করেছেন সংশ্লিষ্টরা। মঙ্গলবার সকাল থেকে পাইপ উত্তোলন শুরু হবে। উদ্ধার কর্মীরা ধারণা করছেন ৮০ ফুট পর্যন্ত পাইপ উত্তোলন করতে হতে পারে। এদিকে প্রতিদিন ও রাতে কঠোর নিরাপত্তা ব্যবস্থা অব্যাহত রেখেছে দেবিদ্বার থানা পুলিশ।
দেবিদ্বার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মোহাম্মদ হান্নান ও তদন্ত কর্মকর্তা শাহ্ কামাল আকন্দ জানান, ঘটনাস্থলে ১ জন অফিসার এবং ৫ জন কনস্টেবল সার্বক্ষণিক নিরাপত্তার কাজে নিয়োজিত রয়েছে।
পাইপ উত্তোলনের জন্য চুক্তিবদ্ধ কোম্পানী ‘ভাই ভাই মুক্তা ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ’ এর শ্রমিকরা গত রোববার (৯ মার্চ) থেকে যন্ত্রপাতি স্থাপনের মধ্যদিয়ে উদ্ধার কাজ শুরু করেছে। ওই কোম্পানীর দায়িত্বে থাকা কর্মকর্তা আলী হোসেন সোমবার (১০ মার্চ) সন্ধ্যায় এ প্রতিবেদককে জানান, পাইপের আউট সাইডে বোর্ডিং এর কাজ চলছে। এতে ১০-১২ জন শ্রমিক কাজ করছে। সাইডের বালি উত্তোলনের জন্য ড্রেজার ব্যবহার করা হচ্ছে। আউট সাইডে পানির সাহায্যে পাইপের জ্যাম ছুটানোর কাজ প্রায় শেষ। মঙ্গলবার সকাল থেকে পাইপ উত্তোলন শুরু হবে। এসময় তিনি ৩-৪ দিনের মধ্যে লাশ উত্তোলনের সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply