চান্দিনায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন!

মাসুমুর রহমান মাসুদ,চান্দিনা(কুমিল্লা):–
চান্দিনা উপজেলার জোয়াগ ইউনিয়নের লক্ষ্মীপুর পশ্চিম পাড়ায় দিনদুপুরে ছোট ভাই আলী আশারাফ (৪৩) এর উপর্যুপরি ছুরিকাঘাতে বড় ভাই আলী আজ্জম (৫৫) খুন হয়েছে। শুক্রবার (৭ মার্চ) বেলা আড়াইটায় ওই ঘটনা ঘটে। এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানাযায়, পারিবারিক কলহের জের ধরে উভয়ের মা ও অন্যান্যদের সামনেই ওই হত্যাকান্ডের ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, আলী আজ্জম গ্রামের বাড়ীতে থাকতো, তার মা ও তার সাথেই থাকতো। ছোট ভাই আলী আশরাফ ঢাকায় থাকে। মা অসুস্থ হওয়ায় তার চিকিৎসায় অনেক টাকা প্রয়োজন। কিন্তু বড় ভাইয়ের আর্থিক অস্বচ্ছলতার কারণে তিনি চিকিৎসার জন্য আলী আশরাফের কাছে টাকা চান। এক পর্যায়ে এসব নিয়ে বাকবিতন্ডা হয়। একপর্যায়ে আলী আশরাফ ছুরি নিয়ে বড় ভাইয়ের উপর চড়াও হয়। উপর্যুপরি ছুরিকাঘাতে আলী আজ্জম নিহত হয় বলে প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানায়।

এ বিষয়ে চান্দিনা থানার এস.আই সুলতান আহাম্মদ শুক্রবার রাতে এ রিপোর্ট লেখার সময় জানান, ঘটনাস্থলে পৌঁছেছি। লাশ উদ্ধার করে থানায় নেওয়া হবে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply