কুমিল্লায় সাংবাদিকের গাড়িতে ডাকাতি: ৪ লাখ টাকার মালামাল লুট

কুমিল্লা প্রতিনিধি:—
কুমিল্লায় সশস্ত্র ডাকাতরা রড মেরে চলন্ত প্রাইভেটকার থামিয়ে ডাকাতি করে মো. কামাল উদ্দিন ও আবুল খায়ের নামের দুই সাংবাদিকের সর্বস্ব লুটে নিয়েছে। বৃহস্পতিবার গভীর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার চান্দিনা উপজেলার গুমতা নামক স্থানে এ ডাকাতির ঘটনা ঘটে।
জানা যায়, এশিয়া টেলিভিশনের কুমিল্লা উত্তর প্রতিনিধি ও দৈনিক আলোকিত বাংলাদেশের কুমিল্লা প্রতিনিধি এবং দৈনিক যুগান্তর ও আরটিভির কুমিল্লা উত্তর প্রতিনিধি আবুল খায়ের বৃহস্পতিবার রাতে প্রাইভেটকার যোগে ঢাকা থেকে কুমিল্লা ফিরছিলেন। ডাকাত কবলিত সাংবাদিকরা জানান, রাত ১২টার দিকে তাদের বহন করা প্রাইভেটকারটি মহাসড়কের চান্দিনার গুমতা নামক স্থানে পৌঁছলে সড়কের পার্শ্ব থেকে সংঘবদ্ধ ডাকাতরা চলন্ত প্রাইভেটকারটি লক্ষ্য করে রড ছুঁড়ে মারে। এতে বিকট আওয়াজে প্রাইভেটকারটির চাকা বিকল হয়ে ঘটনাস্থলের সামান্য দূরে থেমে গেলে তারা গাড়ি থেকে নেমে পড়েন। এসময় সশস্ত্র ডাকাতরা দৌঁড়ে এসে সাংবাদিকদের ধাওয়া করে এবং ওই প্রাইভেটকারে থাকা তাদের মূল্যবান ২টি ল্যাপটপ, ২টি মডেম, ২টি ভিডিও ক্যামেরা, ২টি মোবাইল ও ১টি স্টিল ক্যামেরাসহ প্রায় ৪ লাখ টাকার মালামাল লুটে নিয়ে যায়। বিষয়টি রাতেই চান্দিনা থানা ও হাইওয়ে পুলিশকে অবহিত করা হলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। চান্দিনা থানার ওসি গোলাম মোর্শেদ জানান, ডাকাতদের গ্রেফতার ও মালামাল উদ্ধারের চেষ্টা চলছে। স্থানীয়রা জানায়, মহাসড়কের ওই এলাকায় সংঘবদ্ধ সশস্ত্র ডাকাতরা প্রায় প্রতিসপ্তাহে রাতে চলন্ত গাড়ি লক্ষ্য করে রড ছুঁড়ে মেরে ডাকাতি করে যাত্রীদের মালামাল লুটে নেয়ার ঘটনা ঘটে থাকে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply