নাঙ্গলকোট উপজেলা নির্বাচনে এগিয়ে আছেন আ’লীগ সমর্থিত প্রার্থী সামছুউদ্দিন কালু

এ,এইচ,এম আবুল খায়ের,নাঙ্গলকোট প্রতিনিধি :–
আসন্ন চতুর্থ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় দফায় ঘোষিত তফসিল অনুযায়ী ১৫ মার্চ কুমিল্লা নাঙ্গলকোটে নির্বাচন অনুষ্ঠিত হবে। নাঙ্গলকোট উপজেলায় একটি পৌরসভা ও ১২টি ইউনিয়নে মোট ভোটারের সংখ্যা ২ লাখ ২৬ হাজার ৫৪৪ জন। এর মধ্যে পুরুষ ১ লক্ষ ৯ হাজার ৭৯২, মহিলা ১ লক্ষ ১৬ হাজার ৭৫২জন। ভোট কেন্দ্রের সংখ্যা ৮২ ও ভোট কক্ষের সংখ্যা ৪৫৬টি।

এ নির্বাচনকে সামনে রেখে সর্বত্র চলছে উৎসবের আমেজ। প্রার্থী ও সমর্থকরা বিরামহীনভাবে প্রচার-প্রচারনা চালিয়ে যাচ্ছেন। বিজয় ছিনিয়ে নিতে ভিন্ন ভিন্ন কৌশলে কাজ চালিয়ে যাচ্ছেন প্রার্থীরা। ভোটারদের মধ্যে দেখা দিয়েছে ভিন্ন অনুভূতি। সর্বত্র আলোচনার ঝড় বয়েছে পছন্দের প্রার্থীকে নিয়ে।
তবে এ নির্বাচন নিয়ে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী মেয়র সামছুদ্দিন কালুকে নিয়ে প্রতিটি ইউনিয়ন,গ্রাম-গঞ্জ ও হাট-বাজারে সবার সেরা প্রার্থী হিসেবে নবজাগরনের সৃষ্টি হয়েছে। আওয়ামীলীগের দুঃসময়ের কান্ডারী, বিএনপি জামায়াতের অবরোধ হরতালের সময় যিনি বিভিন্ন ইউনিয়নে দলীয় কোন্দল নিরাসন করে দলকে সুসংগঠিত করেছেন। উপজেলা আওয়ামীলীগের  সেক্রেটারী, দু’বারের সফল ইউপি চেয়ারম্যান বর্তমান পৌর মেয়র সামছুউদ্দিন কালু। সালিশের মাধ্যমে ন্যায় বিচার করে এলাকায় সুনাম অর্জন করেন। মেয়র নির্বাচিত হয়ে দুই বছরে ব্যাপক উন্নয়ন কাজ সম্পন্ন করেন। ইতিমধ্যে নাঙ্গলকোট পৌরসভাকে একটি আধুনিক পৌরসভা হিসাবে উন্নীত করার আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন । উপজেলায় নিজ দল ছাড়া ও বাহিরের বিপুল জনপ্রিয়তা রয়েছে তার। তিনি উপজেলার সকল শ্রেণী পেশা মানুষের নিকট গ্রহণযোগ্য ও সেরা ব্যাক্তিত্ব।
উপজেলা নির্বাচনে আনারস প্রতীক পাওয়ার পর পরই জয়ের লক্ষে কর্মী সমাবেশ,প্রতিটি ইউনিয়নের প্রতিটি গ্রামের ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে কৌশল বিনিময় করেন। তিনি বলেন-আমার স্বপ্ন আমি যেন উপজেলার সর্বপরি দরিদ্র,অসহায় ও নির্যাতিত লোকদের সেবা করতে পারি সে আশায় সকলের সহযোগিতা কামনা করি। আমি নির্বাচিত হলে নাঙ্গলকোট উপজেলার অবকাঠামোগত উন্নয়ন,শিক্ষা বিস্তার,গরিব-দূ:খী  মানুষের পাশে দাঁড়াব এবং নাঙ্গলকোট উপজেলাকে একটি “মডেল” উপজেলা হিসেবে পরিণত করবো  ইন্ শায়াল্লাহ। তিনি আরো বলেন-আমার এ অগ্রযাত্রাকে ব্যাগবান করতে ১৫ মার্চের নির্বাচনে নাঙ্গলকোটবাসী দলবল নির্বিশেষে আমাকে আনারস প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করতে সকলের সহযোগিতা কামনা করছি।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply