গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে গৃহহীন মহিলাকে ঘর প্রদান

কুমিল্লা প্রতিনিধি:–
কুমিল্লায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে গৃহহীন মহিলাকে গৃহঋণ প্রদান করে নতুন গৃহ প্রবেশ অনুষ্ঠান গতকাল বুধবার বিকেলে অনুষ্ঠিত হয়েছে। নগরীর ভাটপাড়ায় অনুষ্ঠানে নতুন ঘরের ফিতাকেটে উদ্বোধন করেন জেলা সমাজসেবা অফিসার এস.এম.মোক্তার হোসেন, আদর্শ সদর উপজেলার সমাজসেবা কর্মকর্তা ফরিদা খানম।
গৃহ ঋণী প্রিয়া বেগমের ঘরের দ্বার উন্মোচনের পর অতিথিগণ ভাটপাড় ১০ নং মহিলা উন্নয়ন কেন্দ্রের ৪০ জন মহিলার সাথে উন্নয়ন বিষয়ে  আলোচনা সভায় অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংস্থার নির্বাহী পরিচালক এন্ড সিইও সোলতান মোহাম্মদ ইউছুফ। পরে  আদর্শ সদর শাখার ৬ জন ঋণীর নমিনী এবং একজন ঋণীর মৃত্যুজনিত কারণে জীবন বীমা তহবিল হতে ১লাখ ৪৬হাজার ৫শ টাকা ঋণ মওকুফের পাশাপাশি প্রত্যেককে নগদ ২হাজার  টাকা করে মোট ১৪হাজার টাকা অনুদান প্রদান করা হয় । একইসাথে কাপড়িয়াপট্টি ম: কেন্দ্রের উপকারভোগী দিপালী সাহার মেয়ে শিবানী সাহার বিবাহ কার্য সম্পাদনের জন্য মানবিক সাহায্য হিসেবে ২হাজার টাকা প্রদান করা হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply