মুরাদনগরে আওয়ামীলীগের ৪ প্রার্থীর মনোনয়ন বাতিল

মুরাদনগর(কুমিল্লা)প্রতিনিধি:–
কুমিল্লার মুরাদনগর উপজেলা পরিষদ নির্বাচনে শুধু মাত্র আওয়ামীলীগ সমর্থিত ৪ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হয়েছে। এর মধ্যে চেয়ারম্যান পদে ৩ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে এক প্রার্থী। বুধবার দপুরে কুমিল্লা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মনোনয়নপত্র বাছাই সংক্রান্ত সভায় ওই ৪ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়। সভায় কুমিল্লা জেলা নির্বাচন কর্মকর্তা মো: রাশেদুল ইসলামের নেতৃত্বে মনোনয়নপত্র দাখিলকারী প্রার্থীরাসহ রাজস্ব বোর্ড কর্মকর্তারা উপস্থিত ছিলেন। মনোনয়নপত্র বাতিল হওয়া চেয়ারম্যান প্রার্থীরা হলেন কেন্দ্রীয় যুবলীগের উপ বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আ ক ম গিয়াস উদ্দিন, মুরাদনগর উপজেলার নবীপুর পূর্ব ইউপির চেয়ার‌্যান ও উপজেলা আওয়ামীলীগর যুগ্ম আহবায়ক কাজী আবুল খায়ের ও এসএম হাবিবুর রহমান। এছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হলেন বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী সানোয়ারা বেগম লুনা। কুমিল্লা জেলা নির্বাচন কর্মকর্তা মো: রাশেদুল ইসলাম বলেন, সার্টিফিকেট দাখিল না করাসহ বিভিন্ন কারনে এ ৪ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। ৪ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হওয়ায় মুরাদনগর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে বহাল রয়েছেন কুমিল্লা উত্তর জেলা বিএনপির উপদেষ্টা ও যুবদল কেন্দ্রীয় কমিটির সাবেক শিল্প বিষয়ক উপদেষ্টা গোলাম কিবরিয়া সরকার, বিএনপি অষ্ট্রেলিয়া শাখার সাবেক সভাপতি ও যুবদল কেন্দ্রীয় কমিটির সাবেক আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক মনিরুল হক জজ, বাঙ্গরা পশ্চিম ইউপির চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সেচ্ছাসেবক দলের যুগ্ম-আহ্বায়ক মো: মহিউদ্দীন অঞ্জন, উপজেলা যুবদল সহ- সভাপতি মো: আল মামুন, উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক মিনহাজুল হক। কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক এম রুহুল আমীন সরকার, উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা সৈয়দ আবদুল কাইয়ুম খসরু, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, মুরাদনগর সদর ইউপির চেয়ারম্যান মোস্তাক আহম্মেদ মাসুদ, আওয়ামীলীগের সাবেক উপজেলা চেয়ারম্যান হারুন আল রশিদ ও কাজী আবুল খায়ের।
পুরুষ ভাইস চেয়ারম্যান পদে বহাল রয়েছেন, কুমিল্লা উত্তর জেলার যুবদল সাবেক সাধারন সম্পাদক অরুপ নারায়ন পোদ্দার পিংকু, উপজেলা বিএনপির যুগ্ম-সাধারন সম্পাদক কামাল উদ্দিন ভূইয়া, জামায়েতের বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান ইউসুফ হাকিম সোহেল, আবদুল মতিন, এনামুল আলম, খলিলুর রহমান, মোহাম্মদ আলম ও সৈয়দ আসাদুজ্জামান সজীব। আওয়ামীলীগের পুরুষ ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ তানভীর আহম্মেদ ফয়সাল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক এবিএম আতিকুর রহমান হেলাল, সাবেক ভিপি ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলাম ও মোরশেদ খান।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিএনপির কাজী তাহমিনা আক্তার ও জুলেখা খাতুন। আওয়ামীলীগের শাহিন আক্তার মায়া।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply