চান্দিনা উপজেলা চেয়ারম্যানসহ ২ প্রার্থীর মনোনয়ন বাতিল

মাসুমুর রহমান মাসুদ,চান্দিনা(কুমিল্লা):–
কুমিল্লার চান্দিনা উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে বুধবার (৫ মার্চ) ছিল মনোনয়ন পত্র বাছাইয়ের দিন। জেলা নির্বাচন অফিস থেকে বছাই শেষে চান্দিনা উপজেলা আওয়ামীলীগ এর উপদেষ্টা মন্ডলীর সদস্য ও বর্তমান চেয়ারম্যান মো. নাজমূল আহসান মজুমদার রিপন এর দাখিলকৃত চেয়ারম্যান পদের মনোনয়পত্র এবং যুবলীগ নেতা মো. জাহাঙ্গীর আলমের ভাইস চেয়ারম্যান পদে দাখিলকৃত মনোনয়নপত্র বাতিল বলে ঘোষণা করা হয়। তবে, মনোনয়ন বাতিল করা হলেও এ বিষয়ে আপিল করার সুযোগ রয়েছে। প্রার্থীরা নিয়মানুযায়ী কুমিল্লা জেলা প্রশাসক বরাবর আপিলের মাধ্যমে মনোনয়নপত্র বৈধ করার সুযোগ পাবেন।
এ বিষয়ে জেলা রিটানিং অফিসার মো. রাশেদুল ইসলাম জানান, মনোনয়ন পত্রের সাথে সংশ্লিষ্ট কাগজপত্রের অসম্পূর্ণতার করণেই তাদের মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে। জেলা নির্বাচন অফিস সূত্রে আরও জানাযায়, মো. নাজমূল আহসান মজুমদার রিপন এর চেয়ারম্যান পদে দাখিলকৃত মনোনয়পত্রের সাথে নির্বাচনী ব্যায় ও তার উৎসের তথ্য সম্বলিত ফরম-ঢ জমা দেওয়া হয়নি। মো. জাহাঙ্গীর আলমের ভাইস চেয়ারম্যান পদে দাখিলকৃত মনোনয়নপত্রে তার শিক্ষাগত যোগ্যতা এইচএসসি উল্লেখ করা হলেও কোন সনদ বা নম্বরফর্দ জমা দেওয়া হয়নি।
এ ব্যাপারে চান্দিনা উপজেলা চেয়ারম্যান মো. নাজমূল আহসনা মজুমদার রিপন জানান, বৃহস্পতিবার (৬ মার্চ) জেলা প্রশাসক বরাবর আমি আপিল করবো।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply