তিতাসে সুষ্ঠু নির্বাচনে প্রশাসনের পক্ষ থেকে সর্বশক্তি প্রয়োগ করা হবে

নাজমুল করিম ফারুক:–
আসন্ন তিতাস উপজেলা পরিষদের সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে প্রশাসনের পক্ষ থেকে যত কঠিন ব্যবস্থা নেয়ার প্রয়োজন হবে তাই নেয়া হবে। বিশেষ করে নির্বাচনের দিন সেনাবাহিনী, বিজিপি, র‌্যাব, পুলিশ, আনছার বাহিনীর ৫ স্তরের নিরাপত্তা ব্যবস্থা থাকবে। ভ্রাম্যমান ম্যাজিস্ট্রেটের একাধিক টিম কাজ করবে। নির্বাচনের কাজ ও সাধারণ ভোটারদের কেউ প্রতিবন্ধকতা সৃষ্টি করলে প্রশাসনের পক্ষ থেকে সর্বশক্তি প্রয়োগ করা হবে। বিশেষ করে তিতাসে আওয়ামীলীগ-বিএনপির মধ্যে যে সহমর্মিতা বজায় আছে তা অব্যাহত রাখতে এবং নির্বাচনী আচরণবিধি বজায় রেখে প্রচারণা চালানো জন্য প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও সাধারণ মানুষের প্রতি প্রশাসনের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়। গতকাল মঙ্গলবার বেলা ১১টায় উপজেলা পরিষদের মিলনায়তনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান প্রতিদ্বন্দ্বী প্রার্থী, উপজেলা পর্যায়ে কর্মকর্তা এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মত-বিনিময়কালে বক্তারা একথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার সামিহা ফেরদৌসীর সভাপতিত্বে উক্ত মত-বিনিময় সভায় বক্তব্য রাখেন, কুমিল্লার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ আঃ মতিন, সিনিয়র জেলা নির্বাচন অফিসার ও জেলা রির্টানিং অফিসার রাশেদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শরীফুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (মুরাদনগর সার্কেল) মোঃ নজরুল ইসলাম, তিতাস থানার অফিসার ইনচার্জ মোঃ নবীর হোসেন ও উপজেলা নির্বাচন অফিসার আবু বকর সিদ্দিক। সভায় চেয়ারম্যান প্রার্থী মোঃ পারভেজ হোসেন সরকার (চিংড়ি), মোঃ সালাহ উদ্দিন সরকার (ঘোড়া), নুরুন নাহার পারভীন (কাপ-পিরিচ), মোঃ আনোয়ার হোসেন (দোয়াত কলম), মোঃ  নাছির আলম (আনারস) ও মোঃ আঃ হান্নান (মোটর সাইকেল), পুরুষ ভাইস চেয়ারম্যান প্রার্থী জহিরুল ইসলাম জাদু (টিউবওয়েল), মোঃ শাহিনুল ইসলাম সোহেল শিকদার (মাইক), আব্দুল লতিফ সরকার (উড়োজাহাজ), মোহাম্মদ আতিকুর রহমান (বই), মোঃ ছবির হোসেন (বাল্ব), কাউছার আহম্মেদ ভূঁইয়া (তালা), মোঃ সামছুল হক মোল্লা (টিয়াপাখি) ও এম রিয়াজ উদ্দিন (চশমা) এবং মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সামিয়া সুলতানা শিলা (কলস), ছালেহা খাতুন (হাঁস), সোনিয়া পারভীন (ফুটবল), শাকিলা পারভিন (প্রজাপতি) ও আশরা বেগম (পদ্মফুল) সহ উপজেলার বিভিন্ন প্রিন্ট মিডিয়ার সাংবাদিক ও উপজেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply