কবি আলী আশরাফ খান পেলেন বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম-সাউন্ডবাংলা গোল্ডেন সম্মাননা

নিজস্ব প্রতিনিধি:–
মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষ্যে ২৮ ফেব্রুয়ারি ‘ভাষামেলা’ শীর্ষক আলোচনাসভা, কবিতা, ছড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে বিশেষ অনলাইন পত্রিকা বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম ও সাউন্ডবাংলা কর্তৃক বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন মিলনায়তনে বিশিষ্ট কবি, কলামিস্ট ও সংগঠক মো. আলী আশরাফ খানকে সৃজনশীল কবিতা লেখার স্বীকৃতি স্বরুপ বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকম-সাউন্ডবাংলা গোল্ডেন সম্মাননা প্রদান করা হয়।
এসময় অন্যান্যদের মধ্যে এ সম্মাননা পদকে ভূষিত হন, বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও রাজনীতিক মাসুদ আহমেদ, অরুণ সরকার রানা, হাসিবুর রহমান মানিক, শাখাওয়াত হোসেন শফিক, কবি হারুণ মুহাম্মদ, ছড়াকার রিফাত নিগার শাপলা, গোলাম নবী পান্না, হাফিজুর রহমান শাকীল।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, বাংলারিপোর্ট টুয়েন্টিফোর ডটকমের সম্পাদক বিশিষ্ট তরুণ রাজনীতিক মোমেন মেহেদী ও স্বাগত বক্তব্য রাখেন সাউন্ডবাংলার মহাপরিচালক শান্তা ফারজানা। উল্লেখ্য যে, ইতোপূর্বে আলী আশরাফ খান তার লেখালেখি ও সংগঠন কর্মকার জন্য ‘মহত্মা গান্ধী শান্তি পুরস্কার’, ‘মাদার তেরেসা ও নবাব সিরাজুদ্দৌলা স্বর্ণপদক’সহ ৩১ টি এ্যাওয়ার্ড অর্জন করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply