নাঙ্গলকোটে যুবলীগ ও ছাত্রলীগের যৌথ উদ্যোগে নির্বাচনী মতবিনিময় সভা

আবুল খায়ের,নাঙ্গলকোট প্রতিনিধি:–
কুমিল্লার নাঙ্গলকোটে মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের যৌথ উদ্যোগে হেলিপ্যাড অডিটরিয়ামে উপজেলা নির্বাচনকে সামনে রেখে এক মতবিনিময় সভা অনু্ষ্ঠিত হয়। যুবলীগ সভাপতি আবদুল মালেকের সভাপতিত্ত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন-উপজেলা চেয়ারম্যান প্রার্থী মেয়র সামছুদ্দিন কালু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন-আ’লীগের সিনিয়র সহ সভাপতি অধ্যক্ষ সাদেক হোসেন ভূঁইয়া, আ’লীগের সাংগঠনিক সম্পাদক আবু তাহের চেয়ারম্যান,ছাত্রলীগ সভাপতি আবু ইউসুফ ভূঁইয়া,সেক্রেটারী শাহ মুহাম্মদ খোরশেদ আলম,যুবলীগ সেক্রেটারী আবু তাহের ছোট,পৌর ছাত্রলীগ আহবায়ক জহিরুল্লাহ সুমন, ভিক্টোরিয়া কলেজ শাখার সহ সভাপতি আ জ ম রাসেল মজুমদার,এমরান বাহার প্রমখ। প্রধান অতিথি তার বক্তব্যে উপজেলা নির্বাচনে আনারস মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার ও নেতাকর্মীদেরকে তার পক্ষে কাজ করার আহ্বান জানান। তিনি বলেন- আমি নির্বাচিত হলে নাঙ্গলকোট উপজেলার অবকাঠামোগত উন্নয়ন, রাস্তা,ব্রীজ,বিদ্যুত,শিক্ষা বিস্তার এবং গরিব-দূ:খী মানুষের উন্নয়নের গতিধারা বৃদ্ধি পাবে। তিনি আরো জানান-মানুষের সেবা করার প্রত্যয় নিয়ে বলতে চাই আগামী ১৫ মার্চের নির্বাচনে আনারস মার্কায় আপনাদের মূল্যবান ভোট প্রয়োগ করে আমাকে জয়যুক্ত করার আশা নিয়ে সকলের নিকট দোয়া কামনা করি।

অধিকাংশ নেতাকর্মীরা তাদের বক্তব্যে বিদ্রোহী প্রার্থী নাজমূল হাসান ভূঁইয়া বাছিরের সমালোচনা করে বলেন,তিনি দলের সিদ্ধান্তের বাহিরে প্রার্থী হয়েছেন। তার সাথে উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের কোন নেতা নেই। দলীয় প্রার্থীকে হারানোর উদ্দেশ্যে বিদ্রোহী প্রার্থী হয়েছেন, তাই আমরা নেতৃবৃন্দের নিকট তার বহিস্কারের তীব্র দাবী জানাচ্ছি।

আসন্ন ৪র্থ উপজেলা পরিষদ নির্বাচনে কুমিল্লার নাঙ্গলকোটে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। মঙ্গলবার জেলা প্রশাসকের কার্যালয়ে সকল প্রার্থীদের উপস্থিতিতে তাদের প্রতীক বরাদ্দ দেন জেলা রিটানিং অফিসার রাশেদুল ইসলাম। চেয়ারম্যান পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সামছুউদ্দিন কালু (আনারস), আ’লীগের বিদ্রোহী প্রার্থী ও ঢালুয়া ইউপি চেয়ারম্যান নাজমুল হাসান ভূঁইয়া বাছির (দোয়াত কলম) এবং ১৯ দলীয় জোটের প্রার্থী বিশিষ্ট শিল্পপতি নজির আহমেদ ভূঁইয়া (মোটর সাইকেল) প্রতীক বরাদ্দ পেয়েছেন। ভাইস-চেয়ারম্যান (পুরুষ) পদে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী আবু ইউসুফ ভূইয়া (বই), ১৯ দলীয় জোট সমর্থিত প্রার্থী ও উপজেলা জামায়াতের সেক্রেটারি এসএম মহিউদ্দিন (তালা) এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে আ’লীগ সমর্থিত প্রার্থী কুলছুম আক্তার (হাঁস), আ’লীগ বিদ্রোহী প্রার্থী নাসরিন আক্তার মুন্নি (ফুটবল), ছালেহা আক্তার পলি(কলসী) এবং ১৯ দলীয় জোট সমর্থিত প্রার্থী রোকেয়া আক্তার পাপিয়া (প্রজাপতি) প্রতীক বরাদ্দ পেয়েছেন|এদিকে প্রতীক বরাদ্দ পেতে না পেতেই প্রার্থীরা মাইকিং করে তাদের প্রচারণা শুরু করেছে ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply