কুমিল্লার চান্দিনায় বিএনপি’র যৌথ বর্ধিত সভা অনুষ্ঠিত

মাসুমুর রহমান মাসুদ,চান্দিনা(কুমিল্লা):–
চান্দিনা উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে চান্দিনা উপজেলা, পৌর বিএনপিা, সহযোগী ও অঙ্গসংগঠন সমূহের যৌথ বর্ধিত সভা মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে চান্দিনা পৌরসভা সংলগ্ন জেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। তবে চেয়ারম্যান বা ভাইস চেয়ারম্যান পদে কোন প্রার্থী ঘোষণা করেনি দলটি। তবে চেয়ারম্যান পদে মুক্তিযোদ্ধা মফিজ উদ্দীন ভূইয়া ছাড়া আর কোন প্রার্থী না থাকায় তার ১৯ দলীয় জোটের প্রার্থী হিসেবে তার নাম ঘোষণার বিষয়টি প্রায় নিশ্চিত। ভাইস চেয়ারম্যান পদে একাধিক প্রার্থী থাকায় এবিষয়ে কোন সিদ্ধান্ত হয়নি। যৌথ বর্ধিত সভা শেষে প্রধান অতিথির বক্তৃতায় কুমিল্লা উত্তর জেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব মো. খোরশেদ আলম বলেন- নির্বাচনে বিএনপি এবং সহযোগী ও অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। এসময় তিনি দলকে আরও গতিশীল করতে তৃণমূল নেতাকর্মীদের প্রতি আহবান জানান। বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে একের পর এক মামলা দায়ের করায় তিনি এলডিপি মহাসচিব ড. রেদোয়ান আহমেদের তীব্র সমালোচনা করেন।
বর্ধিত সভায় চান্দিনা পৌর বিএনপি’র সভাপতি এবিএম সিরাজুল ইসলাম এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন- চান্দিনা উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মফিজ উদ্দীন ভূইয়া, পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক ও পৌর মেয়র শাহ্ মো. আলমগীর খান। উপজেলা যুবদল সাধারণ সম্পাদক মাওলানা আবুল খায়ের এর সঞ্চালনায় এতে অন্যদের মধ্যে বক্তৃতা করেন- পৌর কাউন্সিলর মেজবাহ্ উদ্দিন বাবুল, মো. শাহজাহান সরকার, মো. কামাল হোসেন, পৌর বিএনপি’র যুগ্ম-সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, জোয়াগ ইউনিয়ন বিএনপি’র সভাপতি মাওলানা আবু তাহের ভূইয়া চেয়ারম্যান, বিএনপি নেতা মফিজ উদ্দিন, শাহজাহান সাজু, আবদুল হাকিম মজুমদার, মো. মজিবুর রহমান, হাজী সিদ্দিকুর রহমান, আবদুল মান্নান, আক্তার হোসেন, সেলিম সরকার, জাহাঙ্গীর আলম ভূইয়া জামাল, যুবদল দায়িত্বপ্রাপ্ত সভাপতি সাইফুল ইসলাম খোকন, ছাত্রদল নেতা ফজলুল ছাত্তার প্রমুখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply