নাঙ্গলকোটে ১৯দলীয় ঐক্য জোটের একক প্রার্থী ঘোষণা

আবুল খায়ের,নাঙ্গলকোট প্রতিনিধি:–

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা নির্বাচনে ১৯দলীয় ঐক্য জোটের একক প্রার্থী  মনোনয়নের বহুল প্রতিক্ষিত সিদ্ধান্ত রবিবার রাত সাড়ে ৮টায় বিএনপি দলীয় কার্যালয়ে এক জরুরী সংবাদ সম্মেলনের মাধ্যমে ঘোষণা করেছেন- উপজেলা বিএনপি সভাপতি মোবাশ্বের আলম ভুইয়া। সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্য মোবাশ্বের আলম ভুইয়া বলেন-জাতির ক্রান্তিলগ্নে বাংলাদেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব , ইসলামী মূল্যবোধ রক্ষা ও গণতন্ত্র পুনরুদ্ধার, বিদেশী তাবেদারের হাত থেকে বাংলাদেশকে রক্ষার জন্য বাংলাদেশের অভিসাংবাদিত নেত্রী বেগম খালেদা জিয়া যে ঐক্যের ডাক দিয়েছেন সেই লক্ষ্য অর্জনের জন্য ও তার পাশাপাশি যেহেতু বিএনপি তথা ১৯দলীয় জোট একটি জনপ্রিয় রাজনৈতিক জোট এখানে অনেক যোগ্য ও ত্যাগী নেতা নির্বাচন করার যোগ্যতা রাখেন। দল ও জোটের ঐক্যের স্বার্থে এবং প্রার্থীদের বিজয় নিশ্চিত করার লক্ষ্যে অনেক যোগ্য প্রার্থীদের মধ্যে থেকে তিনজনকে জোটের সিদ্বান্ত দেয়া হলো। অন্যদের প্রতিও দল ও জোট কৃতজ্ঞ থাকবে। আগামী দিনগুলোতে তাদের যোগ্যতার ও ত্যাগের মূল্যায়ন করা হবে।
তিনি আরো বলেন-বিএনপি ও জোটের নেতা-কর্মীদের মামলা-হামলা, গুম, হত্যা ও দেশের গণতন্ত্র রক্ষার জন্য ১৯দলীয় জোটের সকল নেতা কর্মীকে সকল ভেদাভেদ ভুলে জোটের প্রার্থীদেরকে বিজয়ী করার জন্য আহবান জানান। সংবাদ সম্মেলনে তিনি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নাঙ্গলকোট উপজেলা ১৯ দলীয় জোটের পক্ষ থেকে একক প্রার্থী ঘোষণা করেন।

প্রার্থীরা হলেন- চেয়ারম্যান পদে বিএনপি নেতা নজির আহম্মেদ ভুইয়া, ভাইস চেয়ারম্যান  (পুরুষ), নাঙ্গলকোট উপজেলা সদর জামায়াতে ইসলামী সেক্রেটারী মাও-এস.এম মহিউদ্দিন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিএনপি নেত্রী রোকেয়া আক্তার পাপিয়া ।
সংবাদ সম্মেলন শেষে মোবাশ্বের আলম ভুইয়া প্রার্থীদের পরিচয় করিয়ে দেন।
এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা চেয়ারম্যান প্রার্থী বিএনপি সাবেক সেক্রেটারী নুরুল আফছার নয়ন, পৌর সভা বিএনপি সভাপতি নুরুল আমিন জসিম, উপজেলা চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা- গোলাম রসুল, উপজেলা সদর জামায়াতে ইসলামী আমির অ্যাডভোকেট সালেহ উদ্দিন খন্দকার, উপজেলা জামায়াত আমির আবদুল করিম, সেক্রেটারী মাষ্টার সাইফুল্লাহ, পৌর সভা বিএনপি সেক্রেটারী জাহাঙ্গীর আলম মজুমদার, বিএনপি নেতা গোলাম মাওলা, আবু তাহের,উপজেলা যুবদল সাংগঠনিক সম্পাদক আবু ইউছুফ, পৌর সভা যুবদল সভাপতি মাহবুবুল আলম সিজার, সাবেক কাউন্সিলর কাউছার আলম, জামায়াত নেতা অধ্যাপক নজরুল ইসলাম, স্বেচ্ছাসেবক দল নেতা অধ্যাপক জালাল আহম্মেদ, থানা ছাত্রদল আহবায়ক মনিরুল ইসলাম, যুগ্ন আহবায়ক মোদাচ্ছের হোসেন লিটন, শাখাওয়াত হোসেন শাহীন, স্বেচ্ছাসেবক দল নেতা মাঈন উদ্দিন মিন্টু, পৌর সভা ছাত্রদল যুগ্ন আহবায়ক শাখাওয়াত হোসেন সুমন, মহিনউদ্দিন, ডিগ্রী কলেজ ছাত্রদল আহবায়ক কামরুজ্জামান কামরুল, যুগ্ন আহবায়ক খলিলুর রহমান সোহাগ, ছাত্রদল নেতা শহিদ উল্লাহ প্রমূখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply