কচুয়ায় উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ, বিএনপির বৈধ প্রার্থী যারা

ওমর ফারুক, কচুয়া :–
চতুর্থ উপজেলা পরিষদ নির্বচনকে সামনে রেখে যাচাই বাচাই ও জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে শনিবার শুনানী শেষে চেয়ারম্যান পদে কচুয়া উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান মোঃ আইয়ুব আলী পাটওয়ারীর মনোনয়ন পত্রের আপিল ঋণ খেলাপির কারণে খারিজ করে দেয়। নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগ ও বিএনপি’র সমর্থিত প্রার্থীরা হলেন- আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থীরা হলেন- চেয়ারম্যান পদে কেন্দ্রীয় কৃষকলীগের সদস্য ও বিতারা ইউনিয়ন পরিষদ- চেয়ারম্যান ইসহাক সিকদার, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ সম্পাদক শাহজাহান শিশির, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক- সৈয়দ আ: জব্বার বাহার ও সদস্য হুমায়ুন কবির। বিএএনপি সমর্থিত প্রার্থীরা হচ্ছেন- উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক- খায়রুল আবেদীন স্বপন, সাবেক সাধারণ সম্পাদক- শাহজালাল প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান পাঠান এবং কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহতাঁতী বিষয়ক সম্পাদক অ্যাড. মকবুল হোসেন।
উপজেলা ভাইস চেয়ারম্যান পদের প্রার্থীরা হচ্ছেন- উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক- জিয়াউর রহমান হাতেম, দপ্তর সম্পাদক- দেলোয়ার হোসেন মজুমদার, উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হেলাল উদ্দীন, সদস্য- নাজমুল আলম স্বপন, বিএনপি নেতা জাহাঙ্গীর আলম ফারুকী। উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান কামরুননাহার, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী সালমা শহীদ, মহিলা নেত্রী- শামীমা নাসরিন ঝর্না, হাসিনা আক্তার মঞ্জু, হেনা আক্তার, বিএনপির মহিলা দলের চাঁদপুর জেলা শাখার সহ সভানেত্রী গাজী শাহীন সব মিলিয়ে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপির একক প্রার্থী কে হচ্ছেন কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান সেদিকেই তাকিয়ে আছে পুরো উপজেলা বাসী।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply