সাভারে ভবন ধ্বসে ক্ষতিগ্রস্তদের জন্য মোটোরোলা সল্যুশন্স ফাউন্ডেশনের সহায়তা

ঢাকা:–
মোটোরোলা সল্যুশন্স ইনকর্পোরেশনের দাতব্য ও মানবিক শাখা মোটোরোলা সল্যুশন্স ফাউন্ডেশন গত বছর সাভারে ভবন ধ্বসে ক্ষতিগ্রস্তদের সহায়তার জন্য বাংলাদেশ রেড় ক্রিসেন্ট সোসাইটিকে (আরসিএস) ১৫ হাজার মার্কিন ডলার প্রদান করেছে।

গত বছরের ২৪ এপ্রিল ব্যস্ত সকালে বৃহত্তর ঢাকার সাভারে অবস্থিত ৮ তলা ভবন রানা প্লাজা ধ্বসে পড়ে যা আধুনিক ইতিহাসে সবচেয়ে মারাত্মক শিল্প দূর্ঘটনা হিসেবে বিবেচিত হচ্ছে। এই দূর্ঘটনায় হাজার হাজার কর্মী হতাহত হয়।

তাদের পুনর্বাসনের চলমান প্রচেষ্টায় সহায়তার জন্য মোটোরোলা সল্যুশন্স ফাউন্ডেশন রেড় ক্রিসেন্ট সোসাইটির মাধ্যমে সহায়তার হাত প্রসারিত করলো।

মোটোরোলা সল্যুশন্স ফাউন্ডেশনের পরিচালক ম্যাথিউ ব্ল্যাকেলি বলেন, ‘সাভার দূর্ঘটনায় হতাহতদের পরিবারের জীবন-জীবিকা ও পুনর্বাসনে মোটোরোলা সল্যুশন্স ভূমিকা রাখতে চায়। এ ক্ষেত্রে অবদান রাখতে ও  রেড ক্রিসেন্ট সোসাইটির স্বেচ্ছাসেবীদের সম্মান জানাতে আমরা এই  উদ্যোগ নিয়েছি।’

মোটোরোলা ফাউন্ডেশন বিশ্বব্যাপী এ ধরণের সহায়তা কার্যক্রম চালিয়ে আসছে। যার বিস্তারিত জানা যাবে এই লিংকে (http://responsibility.motorolasolutions.com/)

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply