অনুশকার ঠোঁট নিয়ে চর্বিত চর্বনে চটেছেন কোহলি

বিনোদন ডেস্ক:–
কফি উইথ করণের শো-তে অনুশকা আসার পর থেকেই বলিউডে এখন সবার মাথা ব্যাথা শুরু হয়েছে তার ঠোঁট নিয়ে। সকলের দাবি অনুশকা নাকি তাঁর ঠোঁটে অস্ত্রোপচার করিয়েছেন। যদিও অনুশকার দাবি কোনও সার্জারি নয়, চরিত্রের প্রয়োজনে থেরাপির মাধ্যমে তাঁর ঠোঁটের এই দশা। তবে ঠোঁট নিয়ে এই চর্বিত চর্বনে বেজায় চটেছেন অনুশকার বয়ফ্রেন্ড বিরাট কোহলি।

অনুশকার ঠোঁট নিয়ে বিতর্কিত, হাস্যকর মন্তব্যে ভেসে গিয়েছে টুইটার। সেখান থেকেই বিরক্তি শুরু বিরাটের। ডিএনএতে প্রকাশিত খবর অনুয়ায়ী, বিরাট জানিয়েছেন, অনুশকা যদি অস্ত্রপচার করিয়েই থাকেন, সেটা তার ব্যক্তিগত ব্যাপার। সেটা কোনও পাবলিক ফোরামে আলোচনার বিষয়বস্তু হতে পারে না। এমনকি, তাদের সম্পর্ক নিয়ে আলোচনাও পছন্দ নয় বিরাটের।

কিছুদিন আগেই নিজের ফুলে ওঠা ঠোট সম্পর্কে জবাব দিয়েছেন অনুষ্কা। বলেন, কিছুদিন ধরে একটি বিশেষ পদ্ধতি তিনি ব্যবহার করছেন, যার সঙ্গে মেকআপ টেকনিকের সহায়তায় ঠোঁটে পরিবর্তন এসেছে। কিন্তু কোনওরকম অস্ত্রপচারের সাহায্য তিনি নেননি। আনুরাগ কাশ্যপের ছবি বম্বে ভেলভেটে জ্যাজ ডান্সারের ভূমিকায় অভিনয় করছেন তিনি। সেই চরিত্রের প্রয়োজনেই এটা তিনি করেছেন বলে জানিয়েছেন।

অনুষ্কার পাশে দাঁড়িয়েছেন করণ জোহর, আলিয়া ভাট ও সোনম কাপূর।

Check Also

সভাপতি শাকিব খান ও সম্পাদক অমিত হাসান

বিনোদন ডেস্ক :– বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন দ্বিতীয়বারের মত সভাপতি পদে বিজয়ী হয়েছেন শাকিব ...

Leave a Reply