নাটোরের সিংড়ায় পূর্ববাংলা সর্বহারা পার্টির ব্যাপক পোষ্টারিং জনমনে আতংক

নাটোর(সিংড়া)প্রতিনিধি:–
নাটোরের সিংড়া উপজেলার প্রত্যন্ত অঞ্চল চরমপন্থী অধ্যুষিত বড়গ্রাম ও তাড়াই বেলঘরিয়া বাজার এলাকায় নিষিদ্ধ ঘোষিত পূর্ববাংলা সর্বহারা পার্টি ব্যাপক পোষ্টারিং ও “গণযুদ্ধ” পত্রিকা দোকান, বাড়ির দেয়ালে লাগিয়েছে। মঙ্গলবার সরোজমিনে গিয়ে চলনবিলাঞ্চলের বিভিন্ন বাজার এলাকার সাধারণ জনগণের সাথে কথা বলে জানা যায় পূর্ববাংলা সর্বহারা পার্টির পত্রিকা ও পোষ্টারিং এর কারণে ব্যবসায়ী ও সাধারণ মানুষের মাঝে আতংক দেখা দিয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে উপজেলার চরমপন্থী অধ্যুষিত ২নম্বর ডাহিয়া ইউনিয়নের বড়গ্রাম ও তাড়াই বেলঘরিয়া বাজারসহ চলনবিলের বিভিন্ন এলাকায় ঘভীর রাতে পূর্ববাংলা সর্বহারা পার্টির উদ্যোগে শত শত পোষ্টারিং ও “গণযুদ্ধ” নামে পত্রিকা দোকান, বাড়ির দেয়ালে লাগানো হয়। পোষ্টারে লেখা হয়েছে উপজেলা চেয়ারম্যান নয়, এমপি নয়— শ্রমিক কৃষক দরিদ্র ও সাধারণ মাধ্যবিত্তদের হাতে ক্ষমতা চাই ! বর্তমান হাসিনা সরকারের শাসন পদ্ধতি ভারতীয় আধিপত্যে মর্কিনের দালালী নির্ভর নয়ারুপের বাকশালী স্বৈরতন্ত্র, দেশব্যাপী গণযুদ্ধ গড়ে তুলুন, সর্বহারা আন্তর্জাতিকতাবাদ জিন্দাবাদ এ রকম আহবান জানানো হয়েছে। পোষ্টারের নিচে পূর্ব বাংলার সর্বহারা পার্টি (সিসি) উত্তরাঞ্চল শাখা, ফেব্রুয়ারি/২০১৪ উল্লেখ রয়েছে। এছাড়াও নির্বাচনে কেন মুক্তি নেই বিপ্লব কেন প্রয়োজন শিরোনামে “গণযুদ্ধ” পত্রিকা লাগানো রয়েছে। পত্রিকার নিচে দেশবিরোধী টিকফা চুক্তি প্রত্যাখ্যান করুন ! মার্কিন দালাল বুর্জোরা শাসক শ্রেণি ও শেখ হাসিনা সরকারের দেশদ্রোহী চরিত্রকে উম্মোচন করুন !
সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শফিকুল ইসলাম সত্যতা স্বীকার করে জানান, কে বা কারা এ কাজ করেছে তা তদন্ত করে দেখা হচ্ছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply