চান্দিনায় নরসিংহপুরে পূর্ব শত্রুতার জেরধরে হামলায় ৪ মহিলা আহত

মাসুমুর রহমান মাসুদ,চান্দিনা(কুমিল্লা):–
কুমিল্লার চান্দিনা উপজেলার বাড়েরা ইউনিয়নের নরসিংহপুর গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে হামলায় আহত হয়েছে ৪ মহিলা। আহতরা হলেন- নরসিংহপুর গ্রামের সুলতান আহমেদ এর স্ত্রী রাহেলা খাতুন, সোলাইমান এর স্ত্রী আকলিমা, মোবারক হোসেনের স্ত্রী আয়েশা, মৃত সিরাজুল ইসলামের স্ত্রী আয়েশা। আহতরা বর্তমানে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এদিকে ওই ঘটনায় আহতদের পক্ষে মৃত সিরাজুল ইসলামের স্ত্রী আয়েশা বাদি হয়ে চান্দিনা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের  করেন। এদিকে অভিযোগ দায়েরের পর বিবাদীরা বাদীসহ তার পরিবারের লোকজনদের নানা ভাবে প্রাণনাশ ও বাড়ি-ঘর পুড়িয়ে দেয়ার হুমকি দিচ্ছে।

অভিযোগে জানাযায়, মৃত সিরাজুল ইসলামের স্ত্রী আয়েশা’র সাথে তার প্রতিবেশী স্বজনরা দীর্ঘদিন যাবৎ কারণে অকারণে ঝগড়া বিবাদ করতো। গত শনিবার (১৫ ফেব্র“য়ারি) তার বোনের বাড়িতে বেড়াতে যাওয়ার সময় বিবাদী একই গ্রামের আ. ছামাদ এর ছেলে মো. হাবিব, মো. মিজান, মো. মজিব এর স্ত্রী রাশিদা বেগম, মেয়ে হালিমা ও সালমাসহ আরও কয়েকজন দু®কৃতকারী পরিকল্পিতভাবে তাকে মেরে ফেলার উদ্দেশ্যে তার উপর হামলা চালায়। এসময় তার আর্ত চিৎকারে তার মা রাহেলা খাতুন, আকলিমা, আয়েশা এসে বাঁধা দিলে তাদেরকেও বেধরক মারধর করে। গুরুতর আহত অবস্থায় ৪ মহিলাকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদের মধ্যে আকলিমার অবস্থা আশঙ্কাজনক।

এব্যাপারে তদন্তকারী কর্মকর্তা চান্দিনা থানার এস.আই মো. ওয়ালিউল্লাহ্ জানান, হামলার ঘটনার সত্যতা পাওয়া গেছে। আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply