কুমিল্লার তিতাস উপজেলা ছাত্রলীগের মত বিনিময় সভা চেয়ারম্যান প্রার্থী পারভেজ হোসেনকে সমর্থন

নাজমুল করিম ফারুক :–
তিতাস উপজেলা ছাত্রলীগের মত বিনিময় সভা রবিবার বিকালে বাতাকান্দি বাজারে অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী পারভেজ হোসেন সরকারকে সমর্থন জানায়।
উপজেলা ছাত্রলীগের সভাপতি কামাল পারভেজের সভাপতিত্বে উক্ত সভায় উপস্থিত ছিলেন, বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ নেতা মোঃ পারভেজ হোসেন সরকার, সাপ্তাহিক কালপুরুষ সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগ নেতা মোহাম্মদ আলাউদ্দিন ভূঁইয়া, কুমিল্লা (উত্তর) জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সারওয়ার হোসেন বাবু, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক মোঃ নূর নবী, উপজেলা যুবলীগ নেতা ও সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল আলম মুরাদ, কুমিল্লা (উত্তর) জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নজরুল ইসলাম কাজল, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরহাদ আহম্মেদ ফকির, উপজেলা ছাত্রলীগের ইয়াছিন হোসেন, মোমেন আহম্মেদ, সাদ্দাম হোসেনসহ ৯টি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকবৃন্দ। সভায় উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ নেতা, শেখ হাসিনার আর্শিবাদপুষ্ঠ মোঃ পারভেজ হোসেন সরকারকে বিজয়ী করতে দীপ্ত শপথ নেন উপজেলা ও ইউনিয়নের প্রতিটি ছাত্রলীগের নেতাবৃন্দ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply