জামায়াত ছাড়া সকল দলের নেতাকর্মীদের জন্য আ’লীগের দরজা খোলা —–দূযোর্গ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম

শামসুজ্জামান ডলার :–
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুরে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমের হাতে ফুল দিয়ে বিএনপি ও জাতীয় পার্টির ৫শতাধিক নেতা-কর্মী আওয়ামীলীগে যোগদান করেন। এ সময় মায়া চৌধুরী বলেন- আওয়ামীলীগের দরজা জামায়াত ছাড়া সকল দলের নেতাকর্মীদের জন্য খোলা। বঙ্গবন্ধুর আদর্শে ও দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মকান্ডে অনুপ্রাণিত হয়ে যে কেউ আ’লীগে যোগদান করতে পারে। আওয়ামীলীগ উন্নয়নে বিশ্বাস করে, তাই আমরা যখনই ক্ষমতায় এসেছি তখনই দেশের উন্নয়ন হয়েছে।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেন- আওয়ামীলীগ গণতন্ত্রে বিশ্বাসী, মানুষ উপজেলা নির্বাচনে যোগ্য প্রার্থীকে তার আমানত ভোট দিবে। এলাকার উন্নয়নে অবদান রাখার জন্য যোগ্য বেছে নেয়ার দায়িত্ব প্রত্যেক নাগরিকের আছে। উপজেলা নির্বাচনের আগে ও পরে ৭দিন সেনাবাহিনী মাঠে থাকবে।
তিনি আরো বলেন, বিদেশীদের প্রেসক্রিপশনে এই সরকার চলে না। আমাদের নির্বাচন অবাধ ও সুষ্ঠু হয়েছে। গনগণের প্রতিনিধিরা দেশ পরিচালনা করবে। এদেশে আন্দোলন ও মানুস হত্যা কওে এই সরকারের হটানোর শক্তি কারো নেই। ২০১৯সালের ২৮ জানুয়ারীর আগে কোনো নির্বাচর হবে না। সংবিধান অনুযায়ী এই সরকারকে ৫বছরের ক্ষমতা দিয়েছে জনগণ।
শনিবার সকালে চাঁদপুরের মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগ আয়োজিত যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাড. রুহুল আমিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমএ কুদ্দুসের সঞ্চালনায় যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। চাঁদপুর জেলা বিএনপি সহ আপ্যায়ন সম্পাদক একেএম সফিকউল্যাহ সরকার, মতলব উত্তর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফা আকতার, মতলব পৌর জাতীয়পার্টির সভাপতি আবুল কালাম মিয়াজীর নেতৃত্বে জাতীয়পার্টী, এছাড়া বিএনপি, যুবদল, ছাত্রদল, জাতীয়পার্টি, যুবসংহতি ও ছাত্রসমাজের  ৫শতাধিক নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply