মতলব উত্তর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মনজুর আহমদ মঞ্জু’র ব্যপক গনসংযোগ

শামসুজ্জামান ডলার :–
১পৌরসভা ও ১৪ইউনিয়ন নিয়ে গঠিত মতলব উত্তর উপজেলা নির্বাচনে আওয়ামলীগ সমর্থিত প্রার্থী মনজুর আহমদ মঞ্জু ব্যপক গনসংযোগ করেন। তিনি আনারশ প্রতিক নিয়ে ৪র্থ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করছেন। একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ হিসাবে পরিচিত এই প্রার্থী শুক্রবার উপজেলার আমিরাবাদ বাজার, গৌরাঙ্গ বাজার, পাঁচআনি চৌরাস্তা বাজার, বৌ-বাজার, ছেংগারচর পৌর বাজার ও আশেপাশে এলাকা, উপজেলা কমপ্লেক্সের ঘনিয়ারপাড়  এলাকা, জনতা বাজার, চরমাছুয়া, চরহরিগোপ, বড়হলদিয়াসহ ব্যপক অঞ্চলে সাধারন মানুষের সাথে তিনি গনসংযোগ করেন।
রাজনীতির পাশাপাশি সমাজসেবা, শিক্ষা, ক্রীড়া ও সাংস্কৃতিক কার্যক্রমেও তাঁর সম্পৃক্ততার কারনে সর্বক্ষেত্রেই এখন তাকে নিয়ে ব্যপক আলোচনা হচ্ছে।
উপজেলার ফতেপুর পূর্ব ইউনিয়নের হরিগোপে হিন্দু ধর্মালম্বীদের র্কীর্তন অনুষ্ঠান ও ফরাজীকান্দি ইউনিয়নের বড়হলদিয়া আইনূদ্দীদ শাহের মাজার প্রাঙ্গনে ধর্মীয় অনুষ্ঠানে উপস্থিত ভক্তদের সাথে মতবিনিময় করেন। এই দু’অনুষ্ঠানে আওয়ামীলীগ সমর্থিত আনারশ প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধীতাকারী চেয়ারম্যান প্রার্থী মনজুর আহমদ মঞ্জু’র সাথে সেই অনুষ্ঠানে উপস্থিত থেকে একইদল সমর্থিত জাহাজ প্রতীকের ভাইস চেয়ারম্যান প্রার্থী আরিফুল ইসলাম ইমনও মতবিনিময় করেন।

Check Also

যে কোনো আন্দোলন-সংগ্রামের জন্য প্রস্তুত থাকতে হবে : বিএনপি

চাঁদপুর প্রতিনিধি :– চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সাধারণ সভায় বক্তারা বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম ...

Leave a Reply