কুমিল্লার চান্দিনা হাসপাতালের দুর্নীতিবাজ কর্মচারী বরখাস্ত

মাসুমুর রহমান মাসুদ,চান্দিনা(কুমিল্লা):–
চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর মেডিকেল টেকনোলজিস্ট (রেডিওলজি) মো. কামাল হোসেনকে বরখাস্ত করা হয়েছে। কুমিল্লা জেলা সিভিল সার্জন ডা. মুজিব রাহমান মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) তাকে সাময়িকভাবে বরখাস্ত করেন।

একই দিন কুমিল্লার ডেপুটি সিভিল সার্জন ডা. আজিজুর রহমান সিদ্দিকীকে প্রধান করে ৩ সদস্যের উচ্চ ক্ষমতা সম্পন্ন একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। ওই কমিটি আগামী ১৫ দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিল করবে। ওই প্রতিবেদনের উপর ভিত্তি করে মো. কামাল হোসেনের বিরুদ্ধে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে। তার বিরুদ্ধে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর জন্য সরকারিভাবে বরাদ্দকৃত এক্স-রে ফিল্ম অন্যত্র বিক্রি করে দেয়ার অভিযোগ রয়েছে।

গত সোমবার কুমিল্লাওয়েব ডটকম সহ কুমিল্লা থেকে প্রকাশিত একাধিক দৈনিক পত্রিকায় এ বিষয়ে প্রতিবেদন ছাপা হয়।

এ ব্যাপরে কুমিল্লা জেলা সিভিল সার্জন ডা. মুজিব রাহমান জানান, চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর মেডিকেল টেকনোলজিস্ট (রেডিওলজি) মো. কামাল হোসেনকে সাময়িক বরখাস্তের একটি লিখিত চিঠি তার কার্যালয় থেকে মঙ্গলবার বিকেলে পাঠানো হয়েছে। এছাড়া একটি উচ্চ ক্ষমতা সম্পন্ন তদন্ত টিম গঠন করা হয়েছে। ওই কমিটির তদন্ত রিপোর্ট পেলে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply