দাউদকান্দিতে দাখিল পরীক্ষায় ভুয়া পরিদর্শকের ৩মাসের কারাদন্ড

আলমগীর হোসেন,দাউদকান্দি প্রতিনিধি:–
সারা দেশের ন্যায় মাদ্রাসার শিক্ষা বোর্ডের অধীন দাখিল পরীক্ষায় দাউদকান্দি মদিনাতুল দারুল উলূম দাখিল মাদ্রাসা কেন্দ্রে এক শিক্ষক ভুয়া পরিদর্শক সেঁজে কক্ষ পরিদর্শক হিসেবে দায়িত্ব পালন কালে আজ রোবাবার পরীক্ষা চলাকালে তাকে গ্রেফতার করা হয়। বিকেল ৪ টায় ভুয়া পরিদর্শক মোঃ ইছাহাক মিয়া(৪৫)কে তিন মাসে কারাদন্ড প্রদান করা হয়।

দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আবু ছালাম মিয়া জানান, দাউদকান্দি মদিনাতুল দারুল উলূম দাখিল মাদ্রাসা কেন্দ্রে নকল দেওয়ার জন্য মেঘনা উপজেলা ব্রাক্ষণচর নয়াচর মাদ্রাসার শিক্ষক মোঃ ইছাহাক মিয়া ভুয়া পরিদর্শক সেঁজে দায়িত্ব পালন করেন। এসময় উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ সাইদুর রহমান কেন্দ্রে পরিদর্শন কালে ওই শিক্ষককে তার মাদ্রাসার এক ছাত্রকে নকল দেওয়ার সময় হাতে নাতে ধরে ফেলে। ম্যাজিষ্ট্রেট শিক্ষককে চ্যালেন্ঞ্জ করলে কেন্দ্র সচিব কক্ষ পরিদর্শক খাতায় তার নাম নেই বলে জানান। পরে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে যান। আজ বিকেলে উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ সাইদুর রহমান ভুয়া পরিদর্শককে ৩মাসের কারাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply