শিক্ষাই কোন জাতিকে বিশ্ব মর্যাদায় প্রতিষ্ঠিত করে——-জেনারেল ভূঁইয়া

আলমগীর হোসেন, দাউদকান্দি :–
কুমিল্লা-১ (দাউদকান্দি-মেঘনা) আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অবঃ) সুবিদ আলী ভূঁইয়া বলেছেন, যে জাতি যত শিক্ষিত সে জাতি তত উন্নত। শিক্ষাই কোন জাতিকে বিশ্ব মর্যাদায় প্রতিষ্ঠিত করে। তিনি বলেন, বিগত দিনে ১৯ দলের হরতাল-অবরোধে শিক্ষার্থীদের পরীক্ষা সহ শিক্ষা ব্যবস্থার চরম ক্ষতি হয়েছে। হরতালের কারনে ছুটির দিনেও পরীক্ষা নিতে হয়েছে। যারা কোমলমতী শিক্ষার্থীদের অন্তরে আঘাত দেয় তারা দেশের সেবক হয় কিভাবে?
তিনি আজ শনিবার দাউদকান্দি উপজেলার জুরানপুরে যারিফ আলী স্মৃতি বৃত্তি-২০১৩ইং এবং বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। জনাবা মাহমুদা ভূঁইয়ার সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মেজর (অবঃ) মোহাম্মদ আলী, মোঃ শরিফুল ইসলাম, দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাঈদ-ইর-রহমান, মেঘনা উপজেলা নির্বাহী অফিসার শামসুল হুদা, আবুল হাসেম সরকার, সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার লিটন দাস, দাউদকান্দি উপজেলা শিক্ষা অফিসার নিখিল চন্দ্র দাস, মেঘনা উপজেলা শিক্ষা অফিসার সফিকুল ইসলাম, সাংবাদিক হাবিবুর রহমান হাবীব, শাহ আলম ভূইয়া,  মুক্তার চেয়ারম্যান, রকিব উদ্দিন রকিব, জেবুননেছা জেবু প্রমূখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply