ড. মোশাররফের মামলা প্রত্যাহারের দাবিতে দাউদকান্দিতে বিক্ষোভ মিছিল

আলমগীর হোসেন, দাউদকান্দি :–
বিএনপির স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ও সাবেক স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ড.খন্দকার মোশাররফ হোসেনের বিরুদ্ধে দুদকের দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে দাউদকান্দি উপজেলা ছাত্রদল প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল করে।
আজ শনিবার বিকালে দাউদকান্দি সদরে উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক-১ রোমান খন্দকারের নেতৃত্বে পাচঁ শতাধিক ছাত্রদলের নেতাকর্মী বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেন। মিছিলটি উপজেলা পরিষদ থেকে শুরু হয়ে দাউদকান্দি মডেল থানা প্রদক্ষিন করে উপজেলা বিএনপির অফিসের সামনে গিয়ে সমাপ্ত করা হয়। মিছিল শেষে ছাত্রদলের নেতারা বক্তব্যে বলেন, অবিলম্বে ড. খন্দকার মোশাররফ হোসেনের বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক ও মিথ্যা  মামলা প্রত্যাহার না করা হলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ সহ কঠোর আন্দোলনের কর্মসূচী গ্রহন করা হবে। এ সময় ব্যাপক আইন-শৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হয়। অপরদিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দাউদকান্দির গৌরীপুর বাসষ্ট্যান্ডে উপজেলা ছাত্রদলের আহ্বায়ক ভিপি মেহেদী হাসান সজীব, যুগ্ম আহ্বায়ক মোঃ রেজাউল করিম ভূঁইয়া, ও গৌরীপুর কলেজ ছাত্রনেতা মোঃ আসিফ কবিরের নেতৃত্বে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply