তিতাস উপজেলা নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে পারভেজ হোসেনের মনোনয়নপত্র সংগ্রহ

নাজমুল করিম ফারুক :–
কুমিল্লার তিতাসে উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের সম্ভাব্য প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বর্তমান উপজেলা চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার। শনিবার দুপুর সাড়ে ১২টায় উপজেলা নির্বাচন অফিসার কাজী আবু বক্কর সিদ্দিকের কাছ থেকে উক্ত মনোনয়নপত্র সংগ্রহ করেন।
তৃতীয় উপজেলা নির্বাচনে পারভেজ হোসেন সরকার প্রায় ৮ হাজার ভোটের ব্যবধানে প্রবীন রাজনীতিবিদ মরহুম এমএ খালেক সরকারকে পরাজিত করে তিতাস উপজেলার প্রথম উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন। স্বতন্ত্র প্রার্থী হিসেবে বিজয়ী হওয়া পারভেজ হোসেন সরকার পরবর্তীতে আওয়ামীলীগের যোগদান করে এলাকায় সাংগঠনিক কর্মকান্ডের পাশাপাশি উন্নয়ন কর্মকাণ্ড চালিয়ে যান। পারভেজ হোসেন সরকার মনোনয়নপত্র সংগ্রহ করলেও আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী হিসেবে এলাকায় প্রচারণা চালিয়ে যাচ্ছেন বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান মুন্সি মজিবুর রহমান ও কুমিল্লা (উত্তর) জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সারওয়ার হোসেন বাবু। এদিকে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে মাহিদুল ইসলাম সোহেল শিকদার ভাইস চেয়ারম্যান হিসেবে এবং ছালেয়া আক্তার মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply