কুমিল্লার তিতাসে আর আর ইনস্টিটিউশনে ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

নাজমুল করিম ফারুক,তিতাস প্রতিনিধি:–
কুমিল্লার  তিতাসে মাছিমপুর আর.আর ইনস্টিটিউশনের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কর বিতরণ করা হয়। গতকাল বৃহস্পতিবার বিদ্যালয় মাঠে এক সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে উক্ত পুরস্কার বিতরণ করা হয়।
মাছিমপুর আর. আর ইনস্টিটিউশনের প্রধান শিক্ষক মোঃ মাহফুজুর রহমার চৌধুরীর সভাপতিত্বে উক্ত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, তিতাস উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ পারভেজ হোসেন সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাপ্তাহিক কালপুরুষ সম্পাদক ও বাতাকান্দি সরকার সাহেব আলী আবুল হোসেন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আলাউদ্দিন ভূঁইয়া, মাছিমপুর আর. আর ইনস্টিটিউশনের ম্যানেজিং কমিটির কো-আপ সদস্য মোঃ এমরান হোসেন সরকার, অভিভাবক সদস্য আবু মোতালেব পারুল, মোঃ বিল্লাল হোসেন, মোঃ মোবারক হোসেন, মোঃ মনির হোসেন, তাসলিমা বেগম, শিক্ষক প্রতিনিধি আঃ হাই মোল্লা, আঃ মতিন সরকার, নাসরিন আক্তার প্রমুখ। এদিকে গাজীপুর আজিজিয়া সিনিয়র মাদ্রাসার দাখিল পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে আয়োজিত মিলাদ মাহফিলে অধ্যক্ষ আব্দুর রউফ এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, তিতাস থানা অফিসার ইনচার্জ মোঃ নবীর হোসেন। বিশেষ অতিথি ছিলেন, ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ ও গাজীপুর প্রি-ক্যাডেট স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক কাজী কবির হোসেন সেন্টু প্রমূখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply