কুমিল্লার ৩ উপজেলায় ৪২ জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

কুমিল্লা প্রতিনিধি:–
রোববার জেলার দেবিদ্বার, লাকসাম ও মনোহরগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে ১৭ জন, ভাইস চেয়ারম্যান পদে ১৫ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১০ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।
জানা যায়, দেবিদ্বার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন এ.এফ.এম তারেক (আ’লীগ), ব্যারিষ্টার রিজবিউল আহসান মুন্সী (বিএনপি), একেএম শফিকুল আলম কামাল (আ’লীগ), হাজী  জালাল উদ্দিন ভূইয়া, (বিএনপি), মোহাম্মদ রুহুল আমিন (বিএনপি)। এছাড়াও ভাইস চেয়ারম্যান পদে মোস্তফা কামাল চৌধুরী, অধ্যাপক সুলতান কবির, আবুল হোসেন লিপু, আবদুল হক খোকন, সাইফুল ইমলাম সহিদ, এসএম ইমরান হাসান এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে এডভোকেট নাজমা বেগম, মহিমা আক্তার, সুফিয়া বেগম, নাজমা বেগম মনোয়ন পত্র দাখিল করেছেন।
লাকসাম উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আবদুর রহমান বাদল (বিএনপি), এডভোকেট ইউনুস ভূঁইয়া (আ.লীগ), অধ্যাপক আবুল খায়ের (আ.লীগ), প্রফেসর ড.গোলাম মোস্তফা (জাপা), নুরুন্নবী চৌধুরী (বিএনপি) ও জাহাঙ্গীর মাওলা চৌধুরী (স্বতন্ত্র)  ও ভাইস চেয়ারম্যান পদে অধ্যাপক সৈয়দ একেএম সরওয়ার উদ্দিন সিদ্দিকী,মহব্বত আলী, শহিদুল ইসলাম,এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে আফরোজা আক্তার বেবী, অধ্যাপিকা লায়লা নূর ও রাশিদা বেগম মনোনয়ন পত্র দাখিল করেছেন।
মনোহরগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে জাকির হোসেন (আওয়ামী লীগ), ইলিয়াছ পাটোয়ারী (বিএনপি), শফিকুর রহমান (বিএনপি), আবদুল খালেক ওরফে দয়াল খালেক (জাপা), আবদুল মজিদ (জামায়াত), আক্তার হোসেন মাইনু (ইসলামী আন্দোলন বাংলাদেশ) ও ভাইস চেয়াম্যান পদে  হাজী আজীম উদ্দিন (আওয়ামী লীগ), কামাল হোসেন ভুলু (বিএনপি), রহমত উল্লা (বিএনপি), মিজানুর রহমান (আওয়ামী লীগ), হামিদুর রহমান (জামায়াত), এসএম শাহাদাত (ইসলামী আন্দোলন বাংলাদেশ) এবং মহিলা ভাইস পদে নুর জাহান বেগম (আওয়ামী লীগ) ও আফরোজা কুসুম (বিএনপি) মনোনয়ন পত্র দাখিল করেছেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply