দেবিদ্বারে প্রবাসী আক্তারুজ্জামান এর হত্যাকারীদের ফাঁসির দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন

মো: আমির হোসেন আমু,দেবিদ্বার প্রতিনিধি:–
শনিবার সকালে দেবিদ্বার উপজেলার ধামতী গ্রামের প্রবাসী হাজী আক্তারুজ্জামানের হত্যাকারী স্ত্রী সহ সকল সহযোগীদের ফাঁসির দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী।
মানববন্ধনে নিহতের পরিবার ও এলাকাবাসী ক্ষোভের সাথে বলেন, হাজী আক্তারুজ্জামান প্রবাসে থাকার সুবাদের তার স্ত্রী সালমা আক্তার দেবিদ্বার ভাড়া বাসায় থাকাকালীন উপজেলার ধামতী গ্রামের মৃত দুধ মিয়ার ছেলে নুরুল ইসলামের সাথে তার পরকীয়া প্রেম ও অনৈতিক সম্পর্ক হয়। স্বামী দেশে এসে এসব কথা জানতে পারলে পরিকল্পনামতে তাকে হত্যা করে স্ত্রী সালমা ও তার সহযোগীরা।

1,DEBIDWAR PIC MANBBANDAN   01-02-14
উল্লেখ্য, গত বছরের ৪ নভেম্বর প্রবাসী হাজী আক্তারুজ্জামান অসুস্থ্য হয়ে পড়লে হাসপাতালের নেওয়ার পর ডাক্তার মৃত ঘোষনা করেন।  নিহতের মৃত্যুটি সন্দেহজনক হলে তার পরিবার পুলিশকে খবর দেয় এবং লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে। ময়নাতদন্ত রিপোর্টে হত্যা প্রমাণিত হওয়ায় নিহতের ছোট ভাই আবু হানিফ সরকার বাদী হয়ে দেবিদ্বার থানায় একটি হত্যা মামলা দায়ের করেন । (মামলা নং ২১, তাং ২৪/০১/১৪ইং)।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply