দেবিদ্বার উপজেলা চেয়ারম্যান পদে তারেকের নাম ঘোষণা

দেবিদ্বার প্রতিনিধিঃ
কুমিল্লার দেবিদ্বার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এ.এফ. এম তারেকের নাম ঘোষণা করেছে উপজেলা আ’লীগের তৃণমূলের নেতা-কর্মীরা। গত বুধবার বিকালে মিয়ামি হোটেলে আয়োজিত দলের তৃণমুলের নেতাকর্মীদের উপস্থিতিতে আয়েজিত এক জরুরী সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। এতে প্রধান অতিথি  ছিলেন আ’লীগের কেন্দ্রিয়  উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী এএফএম ফখরুল ইসলাম মুন্সী।
উপজেলা আ’লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল মতিন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সভায় বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের যুগ্ম-সম্পাদক সিদ্দিকুর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি আবুল কাশেম ওমানী, সাধারণ সম্পাদক বাবুল হোসেন রাজু, ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম, আবদুল হান্নান, সিরাজুল ইসলাম, জাহাঙ্গীর আলম,  আব্দুল মান্নান মোল্লা প্রমূখ। সভায় উপজেলার সকল ইউনিয়নের আ’লীগ ও অঙ্গ সংগঠনের তৃণমূলের নেতাকর্মীদের সন্মতিক্রমে চেয়ারম্যান পদে এ.এফ.এম তারকের নাম ঘোষণা করা হয়। তিনি আ’লীগের কেন্দ্রিয় কমিটির উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী এএফএম ফখরুল ইসলাম মুন্সীর ছোট ভাই এবং কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনের বর্তমান সাংসদ রাজী মোহাম্মদ ফখরুলের চাচা। এ,এফ. এম তারেক আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে তাকে সমর্থন দিয়ে বিজয়ী করতে সর্বস্তরের নেতাকর্মীসহ দেবিদ্বারবাসীর সমর্থন ও দোয়া প্রত্যাশা করেছেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply