কুমিল্লা উত্তর জেলা বিএনপি সভাপতিসহ ১৩ নেতার জামিল লাভ

চান্দিনা প্রতিনিধি :–
কুমিল্লা উত্তর জেলা বিএনপি সভাপতি আলহাজ্ব মো. খোরশেদ আলমসহ হাইকোট থেকে জামিন লাভ করেছে কুমিল্লার চান্দিনা উপজেলার ১৩ নেতা।
এলডিপি মহাসচিব ড. রেদোয়ান আহমেদ এর বাস ভবনে ককটেল বিষ্ফোরণ, চান্দিনায় এলডিপি অফিস ভাংচুর এবং রাজধানীর বংশালে গাড়ি পোড়া পৃথক তিনটি মামলায় হাইকোট তাদের জামিন দেন।
জামিনকৃত অন্যান্য নেতারা হলেন- চান্দিনা উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন ভূইয়া, চান্দিনা বিএনপি সভাপতি এবিএম সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র শাহ্ মো. আলমগীর খান, সহ-সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, উপজেলা যুবদল ভারপ্রাপ্ত সভাপতি সাইফুল ইসলাম খোকন, সাধারণ সম্পাদক মাও. আবুল খায়ের, যুগ্ম সম্পাদক আলী আশরাফ, উপজেলা ছাত্রদল সভাপতি কাইয়ূম খান, পৌর কাউন্সিলর মেজবাহ উদ্দিন বাবুল, শাহজাহান সরকার, স্বেচ্ছাসেবকদল নেতা ফারুক খান, যুবদল নেতা আবুল কাশেম।
প্রসঙ্গত, তত্বাবধায়ক সরকারের দাবীতে ১৮ দলীয় জোটের ডাকা অবরোধ কর্মসূচীতে রাজধানীর বংশালে যাত্রীবাহী বাসে অগ্নিসংযোগের ঘটনায় দ্রুত বিচার আইনে, চান্দিনায় কুমিল্লা উত্তর জেলা এলডিপি কার্যালয় ভাংচুরের ঘটনায় কুমিল্লা উত্তর জেলা এলডিপি সভাপতি একেএম সামছুল হক চেয়ারম্যান বাদী হয়ে দ্রুত বিচার আইনে, এবং রেদোয়ান আহমেদ এর বাস ভবনে ককটেল বিষ্ফোরণ মামলায় তার ভাগিনা রাজিব ভূইয়া বাদী হয়ে বিএনপি নেতৃবৃন্দকে আসামী করে পৃথক এই মামলা দায়ের করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply