চান্দিনায় মাদ্রাসা ছাত্রীকে অপহরণে থানায় মামলা

চান্দিনা প্রতিনিধি :–
কুমিল্লার চান্দিনায় সামিয়া আক্তার (১৫) নামে এক মাদ্রাসা ছাত্রীকে অপহরণের ঘটনায় থানায় মামলা দায়ের করেছেন তার পরিবার। গত ২১ জানুয়ারী (মঙ্গলবার) মাদ্রাসা ছাত্রী সামিয়ার মা শেফালী আক্তার বাদী হয়ে ছয় অপহরণকারীর নাম উল্লেখ করে চান্দিনা থানায় একটি মামলা দায়ের করেন।
অহহৃত মাদ্রাসা ছাত্রী সামিয়া কুমিল্লার চান্দিনা উপজেলার কেরনখাল ইউনিয়নের তেঘরিয়া গ্রামের শেখ আহাম্মদ এর মেয়ে। সে বাগমারা দাখিল মাদ্রাসার দশম শ্রেণীর ছাত্রী।
সামিয়া আক্তার এর মা শেফালী আক্তার এর দায়ের করা লিখিত অভিযোগে জানাযায়, ‘সামিয়া আক্তার মাদ্রাসায় যাওয়া-আসার সময় একই গ্রামের অলি উল্লাহ এর ছেলে সাইফুল ইসলাম প্রায়ই উত্তক্ত করত। তার প্রেম প্রস্তাবে সামিয়া রাজি না হওয়ায় গত ২০ জানুয়ারী সোমবার সকালে সামিয়া বাড়ি থেকে মাদ্রাসায় যাবার পথে সাইফুল ইসলাম ৫/৬জনের সহায়তায় সামিয়াকে অপহরণ করে নিয়ে যায়।
ঘটনার পর স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের অবহিত এবং অপহরণকারীর পরিবারের কাছে একাধিকবার ধরণা দিয়ে কোন সুরাহা না পাওয়ায় থানায় মামলা দায়ের করেন অপহৃতের পরিবার।
এব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা চান্দিনা থানার উপ-পরিদর্শক (এস.আই) আব্দুল্লাহ আল মামুন জানান, ‘তাদের দুজনের মধ্যে পূর্ব থেকেই যোগাযোগ ও সম্পর্ক ছিল। যেহেতু মাদ্রাসা ছাত্রী সামিয়ার আইনগত বয়স হয়নি সেহেতু বাদীর অভিযোগ গ্রহণ করা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতার ও সামিয়াকে উদ্ধারের চেষ্টা চলছে’।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply