চান্দিনা সদরে ৪ ব্যবসায় প্রতিষ্ঠানে দুর্ধর্ষ চুরি: নৈশ প্রহরীদের প্রতি ক্ষোভ

মাসুমুর রহমান মাসুদ,চান্দিনা(কুমিল্লা):–
চান্দিনা উপজেলা সদরের চারটি ব্যবসায় প্রতিষ্ঠানে বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) রাতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে। বাজারে নৈশ প্রহরী থাকা স্বত্তেও ওই চুরির ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন ব্যবসায়ীরা। সংঘবদ্ধ চোরের দল পরিকল্পিতভাবে ওই চুরির ঘটনা ঘটায় বলে ধারণা করা হচ্ছে। ওই ঘটনায় শুক্রবার (২৪ জানুয়ারি) রাতে নৈশ প্রহরীদের নিয়ে একটি জরুরী সভা ডেকেছেন ব্যবসায়ীরা। ক্ষতিগ্রস্থ ব্যবাসায়ীরা নৈশ প্রহরীদের ঘুমানোসহ দায়িত্বে অবহেলার অভিযোগ এনেছেন।

ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী মাকসুদ হাসান মাসুম জানান, চান্দিনা পশ্চিম বাজার বড় মসজিদ মার্কেটস্থিত তার শুভ গিফট কর্নারে সাটারের তালা কেটে চুরির ঘটনা ঘটে। এসময় নগদ ৪ হাজার টাকা ও ৩৫ হাজার টাকার মালামাল চুরি হয়।

এছাড়া পার্শ্ববর্তী মেসার্স এম.আলী ট্রেডার্স থেকে নগদ ৩ হাজার ৫শত টাকা এবং আনুমানিক ১০ হাজার টাকার মালামাল চুরি হয় বলে মালিক মো. জালাল হোসেন জানান।

খোকন এন্টারপ্রাইজ থেকে নগদ ৬ হাজার টাকা, ২টি মোবাইলসহ মালামাল চুরি হয়। মেসার্স এস.দে নলকূপ ট্রেডার্স এর মালিক শিবু দে জানান, তার ব্যবসায় প্রতিষ্ঠানের ছাদ থেকে আনুমানিক ৩৫ হাজার টাকার মালামাল চুরি হয়।

এ ব্যাপারে চান্দিনা থানার অফিসার ইন চার্জ (ওসি) গোলাম মোর্সেদ জানান, পাহারাদারদের নিয়ে আমরা শীঘ্রই বসব। তাদের অবহেলা আছে কিনা তা তদন্ত করা হবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply